নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির অনুমোদন

আলী জাবেদ মান্না:: হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অন্তর্গত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অনুমোদন দেয়া হয়েছে।
মঙ্গলবার (৭ জুলাই) হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) এস এম খোকন ও সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুমের স্বাক্ষরিত এক পত্রে নাবেদ মিয়াকে সভাপতি ও আলী জাবেদ মান্নাকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ১ বছরের অনুমোদন দেয়া হয়।
এই প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ হাসান চৌধুরী, সহ সভাপতি মোফাজ্জল ইসলাম সজিব, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া, কোষাধ্যক্ষ শাহরিয়ার আহমেদ শাওন, তথ্য প্রযুক্তি সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অজ্জন রায় পাঠাগার ও প্রকাশনা সম্পাদক দিপু আহমেদ।
সিলেট ভিউ ২৪ ডটকমের নবীগঞ্জ প্রতিনিধি এসএম আমীর হামজা, ইনাতগঞ্জ বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক ও এস টিভি অনলাইন ষ্টাফ রিপোটার নাজমুল ইসলাম, প্রজন্ম কন্ঠ প্রতিনিধি সফিকুল ইসলাম নাহিদ, দৈনিক সরেজমিন প্রতিনিধি নীরব তালুকদার, দৈনিক পরিবর্তন প্রতিনিধি জাফর ইকবাল, সিলেট সমাচার নবীগঞ্জ প্রতিনিধি আর এইচ পাবেলকে কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত করা হয়।
এদিকে নবনির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দকে অভিন্দন জানিয়েছেন এসটিভি অনলাই টুয়ান্টিফোর ডট কমের ব্যবস্থাপনা পরিচালক রাকিল হোসেন ও ইনাতগঞ্জ  বার্তা ডট কমের সম্পাদক ও প্রকাশক আশাহীদ আলী আশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা