নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও তার পরিবারকে প্রান নাশের হুমকির পরিকল্পনার কাউন্সিলর জায়েদ চৌধুরীর নামে জিডি

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা::
নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ সাইফুল জাহান চৌধুরী ও তার পরিবারকে প্রান নাশের হুমকির পরিকল্পনার ঘটনায় একই গ্রামের ওয়ার্ড কাউন্সিলর জায়েদ চৌধুরীর নামে নবীগঞ্জ থানায় একটি সাধারন ডায়রি করা হয়েছে। নবীগঞ্জ থানার ডায়রি নং ১৭৬৬ তারিখ ২৮/১২/২০২০ ইং।

নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ সাইফুল জাহান চৌধুরী অভিযোগে উল্লেখ করেন, নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা হেভেন চৌধুরী হত্যা মামলার অন্যতম আসামী জায়েদ চৌধুরীর স্বভাব চরিত্র ভাল না হওয়ায় তার বিরুদ্ধে স্থানীয় লোকজন সাইফুল জাহান চৌধুরীর নিকট বিচার প্রার্থী হয়। এতে তিনি জায়েদ চৌধুরীর অন্যায় অত্যাচারের প্রতিবাদ করেন। এতে সে ক্ষিপ্ত হয়ে উঠে।

এ অবস্থায় গত ১৮ ডিসেম্বর গভীর রাতে নবীগঞ্জ পৌরসভাধীন হাসপাতাল সড়ক সংলগ্ন একটি ব্যবসা প্রতিষ্টানে জায়েদ চৌধুরী দলীয় ৬/৭ জনকে নিয়ে মিটিং করে। উক্ত মিটিং করে প্রস্তুতি নিয়েছে সে আগামী পৌরসভা নির্বাচনের আগে অথবা পরে সাইফুল জাহানের পরিবারের উপর আক্রমন করবে।

চরগাঁও ভোট কেন্দ্রে তার নির্দেশে ভোট চলিবে। এর ব্যতিক্রম হইলে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় ভোট কেন্দ্রে ম্যাজিস্ট্্েরটের নির্দেশে যেভাবে গুলি করে মানুষ হত্যা করা হয়েছে, সেইভাবে সাইফুল জাহান কিংবা তার পরিবারের লোকজন ভোটের দিন কোন প্রকার নড়াচড়া করিলে গুলি করিয়া হত্যা করা হবে বলে পরিকল্পনা করেছে।

জায়েদের উপরে হাত রয়েছে বলে তার লোকজন প্রচার করিয়া বেড়াচ্ছে। জায়েদের এরূপ ষড়যন্ত্রের পরিকল্পনার মোবাইল ফোনে অডিও রেকর্ড ফাস হয়ে যায়। এ অডিও এখন নবীগঞ্জের সাধারন মানুষের অনেকের মোবাইল ফোনে দেখা যাচ্ছে।

এ ছাড়াও সাধারন ডায়রিতে আরো উল্লেখ করা হয় সাইফুল জাহান চৌধুরী আজ থেকে ১০ বছর পুর্বে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মিটিং শেষে হলরুম থেকে বেরুনোর পথে হত্যার উদ্দেশ্যে জায়েদ আক্রমন করেছিল।

খবরটি নবীগঞ্জে ছড়িয়ে পড়লে শহরের উত্তেজিত জনতা তার উপর ক্ষিপ্ত হলে, সে পালিয়ে সুইপার কলোনীতে আশ্রয় নেয়। পরে পুলিশ তাকে সুইপার কলোনী থেকে থানা হাজতে নিয়ে আটক করে রাখে।

গভীর রাতে জায়েদ চৌধুরী সাইফুল জাহান চৌধুরীর কাছে ক্ষমা প্রার্থনা করে ভবিষ্যতে ভাল হয়ে চলবে বলে মুছলেকা দিয়ে থানা হাজত থেকে মুক্তি পায়। পুনরায় সাইফুল জাহান চৌধুরীও তার পরিবারের সদস্যগণ জায়েদের এরূপ পরিকল্পনায় চরম নিরাপত্তা হীনতায় ভূগছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা