নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও থানা পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপন

নবীগঞ্জ সংবাদদাতা : নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও থানা পুলিশের  উদ্যোগে ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ ও দুস্থ্যদের মধ্য হুইল চেয়ার বিতরনসহ বিভিন্ন অনুষ্টানের মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে।
রবিবার সকালে উপজেলা অডিটোরিয়ামে নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ – বাহুবল আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম।
বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) সুমাইয়া মমিন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গোবিন্দ দাশ,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন, সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ডালিম আহমেদ,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার নুর উদ্দিন বীর প্রতীক প্রমূখ।
আলোচনা সভা শেষে দুস্থ্যদের মাঝ হুইল চেয়ার বিতরন করা হয়। পরে উপজেলা অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর উপর নির্মিত বিভিন্ন ডকুমেন্টারি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়।
এছাড়াও ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে
বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরনে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে বিকেলে নবীগঞ্জ থানা প্রশাসনের আয়োজনে আনন্দ উদযাপন,কেক কাটা ও আলোচনা সভা অনুষ্টিত হয়।
সভায় সরকারীকর্মকর্তা,জনপ্রতিনিধি,সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা