নবীগঞ্জ প্রবাসী কল্যান সমিতি ইউকে উদ্যোগে ৪টি ইউনিয়নের হতদরিদ্রদের মধ্য কম্বল বিতরণ

ডেস্ক নিউজ::নবীগঞ্জ প্রবাসী কল্যান সমিতি ইউকে উদ্যোগে ও ইকরা সমাজ কল্যাণ পরিষদ নবীগঞ্জ এর সার্বিক সহযোগিতায় নবীগঞ্জ উপজেলার ৪টি ইউনিয়নের হতদরিদ্র অসহায় গরীব লোকদের মধ্য কম্বল বিতরণ করা হয়েছে। গত শনিবার ও রবিবার নবীগঞ্জ উপজেলা ইনাতগঞ্জ ইউনিয়ন,বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়ন,আউশকান্দি ও দিনারপুর ইউনিয়নের হতদরিদ্রদের মধ্য প্রায় ৪ শতাধীক কম্বল বিতরণ করা হয়।

শনিবার সকালে ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে কম্বল বিতরণ অনুষ্ঠানে ইকরা সমাজ কল্যাণ পরিষদের সভাপতি শাহিন আহমদ এর সভাপতিত্বে সাধারন সম্পাদক শামিম আহমদ এর পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান বজলুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন,বান্দের বাজার পরিচালনা কমিটির সভাপতি জসিম উদ্দিন,ইনাতগঞ্জ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদ রাকিল হোসেন,নবীগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক ডা: নিজামুল ইসলাম চৌধুরী।

এ সময় বক্তারা বলেন, নবীগঞ্জ প্রবাসী কল্যান সমিতি ইউকে উদ্যোগে ও ইকরা সমাজ কল্যাণ পরিষদ নবীগঞ্জ এর সার্বিক সহযোগিতায় নবীগঞ্জ উপজেলার অসহায়দের মধ্যে দীর্ঘদিন যাবত সাহায্যে সহযোগিতা করে আসছে । বক্তারা বলেন,প্রবাসে থেকে ও যারা প্রাকৃতিক দুর্যোগসহ বিভিন্ন সময় দেশের অসহায় মানুষের পাশে দাড়িয়ে সাহায্যের হাত বাড়ান। নি:সন্দেহে তারা প্রশংসার দাবিদার। বক্তারা ভবিশ্যতে ও সাহয্যে সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান এবং প্রবাসীদের পাশাপাশি এলাকার বিত্তবানদের ও অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান। এ সময় ইকরা সমাজ কল্যাণ পরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নবীগঞ্জ প্রবাসী কল্যান সমিতি ইউকে শাখার সভাপতি লন্ডন প্রবাসী বদরুল হক কিবরিয়া,সাধারন সম্পাদক আকিকুর রহমানসহ অন্যান্য সকল সদস্যর অর্থায়নে কম্বল বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা