নবীগঞ্জ মাটি ক্রয়ের ৫ লক্ষ টাকা চেক ব্যাংকে ডিজনার।। টাকা ফেরতে লিগ্যাল নোটিশ

নবীগঞ্জ সংবাদদাতা : নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জে ৫ বিঘা জমির মাটি ক্রয় করার ৫ লক্ষ টাকার চেক ব্যাংকে ডিজনার হওয়ায় টাকা ফেরত পেতে আলী হোসেন নামে জনৈক ব্যাক্তির বিরুদ্ধে আইনজীবীর মাধ্যমে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।
অভিযোগে জানা যায়,নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের পিরোজপুর গ্রামের  মৃত মছদ্দর আলীর পুত্র আলী হোসেন একই গ্রামের মইন উদ্দিনের পুত্র লুৎফুর রহমানের কাছ থেকে ৫ বিঘা জমি থেকে ৭ লক্ষ টাকার মাটি ক্রয় করে ৬ মাস পূর্বে বিবিয়ানা গ্যাস ফিল্ডে নিয়োজিত মীর আক্তার কোম্পানীকে দেন।
পরবর্তীতে আলী হোসেন দুই চেকে লুৎফুর রহমানকে দুই লক্ষ টাকা পরিশোধ করে ৫ লক্ষ টাকা দিতে টালবাহানা করেন। এ নিয়ে স্থানীয় চেয়ারম্যানসহ গন্যমান্য ব্যক্তির সমন্বয়ে কয়েকবার শালিস বৈঠক হয়। অবশেষে আলী হোসেন ডাস বাংলা ব্যাংক আউশকান্দি শাখায় চেক নং ৬৬৩৩৫৪ তারিখ ১৭/৬/২১ ইং আলী এন্টার প্রাইজের সাক্ষরে ৫ লক্ষ টাকার চেক প্রদান করেন।
চেক নিয়ে লুৎফুর ডাস বাংলা ব্যাংক আউশকান্দি শাখায় গেলে আলী হোসেনের অনুমতি না থাকায় চেক গ্রহণ করেননি ব্যাংক কর্তৃপক্ষ।
পরবর্তীতে লুৎফুর রহমান গত ৫ জুন তার নিজের একাউন্ট এক্সিম ব্যাংক নবীগঞ্জ  শাখায় চেক জমা দিলে ডাস বাংলা ব্যাংক থেকে চেক ডিজনার হয়ে আসে।
টাকা ফেরত পেতে লুৎফুর হবিগঞ্জ জজ কোর্টের তার আইনজীবি  মো: লতিফুর রহমানের মাধ্যমে লিগ্যাল নোটিশ পাঠািয়েছেন। নোটিশে এক মাসের মধ্য টাকা ফেরত না দিলে মামলা করা হবে বলে জানানো হয়।
এ ব্যাপারে ভুক্তভোগী  লুৎফুর রহমান বলেন, বিশ্বাস করে তার কাছে আমি মাটি বিক্রি করেছিলাম। কিন্ত সে এভাবে আমার সাথে প্রতারনা করবে ভাবতে পারিনি। টাকা ফেরত না পেলে মামলা করবেন বলে তিনি জানান।
হবিগঞ্জ জজ কোর্টের আইনজিবী মো: লতিফুর রহমান লিগ্যাল নোটিশ পাঠানোর সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা