নোবিপ্রবি ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিন॥ সড়কে সেবা দিচ্ছে স্বেচ্ছাসেবকরা

নোয়াখালী থেকে নবীন: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিন শনিবার ‘সি’ এবং ‘ডি’ ইউনিটে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০.৩০ থেকে দুপুর ১২টা ‘সি’ এবং বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত ‘ডি’ ইউনিটে পরীক্ষা অনুষ্ঠিত হয়। রোববার ‘ই’ এবং ‘এফৃ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছাড়াও জেলা সদর মাইজদী এবং বেগমগঞ্জ উপজেলার ২৯টি কেন্দ্রে একযোগে এই পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।
এবার ৩০টি বিষয়ের ১ হাজার ৩২০ আসনের বিপরীতে ভর্তি পরীক্ষায় অংশ নিচ্ছে ৭০ হাজার ২৯৮ জন শিক্ষার্থী। এ উপলক্ষে জেলা শহরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে শিক্ষার্থী ও তাদের অভিভাবক মিলিয়ে লক্ষাধিক লোক সমাগম হয়েছে। তাদের জন্যে বিনামূল্যে থাকা খাওয়া, চিকিৎসা ব্যবস্থা করেছে নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলা পরিষদ সহ বিভিন্ন প্রতিষ্ঠান। স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী গাড়ি দিয়ে শিক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে যাতায়াতের সু-ব্যবস্থা, ও বিশুদ্ধ পানি সরবরাহ করেন। শিক্ষার্থীদেকে প্রয়োজনীয় সেবা দিতে শহরের বিভিন্ন স্থানে খোলা হয়েছে তথ্য সেবাকেন্দ্র।

নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্লাহ খাঁন সোহেল জানান, আগামীকাল রোববার বিকেলে পরীক্ষা শেষে শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা নিজ নিজ এলাকায় ফিরে না যাওয়ার আগ পর্যন্ত সব ধরণের সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা