নোয়াখালীতে উন্নয়নের ফিরিস্তি দিয়ে নৌকায় ভোট চাইলেন ওবায়দুল কাদের

নোয়াখালী থেকে নবীন:: নির্বাচনী প্রতীক বরাদ্দ পাওয়ার পর নোয়াখালীর কোম্পানীগঞ্জ ও কবিরহাটে এলাকায় গণসংযোগ ও নির্বাচনী পথসভা শুরু করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। জাতীয় ও স্থানীয়ভাবে উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে তা অব্যহত রাখতে আবারো নৌকায় ভোট চাইলেন ওবায়দুল কাদের।
তিনি সোমবার বিকেল  তাঁর নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের বসুরহাট সরকারি মুজিব কলেজ গেইটে এক  বিশাল পথসভায় বক্তব্য রাখেন।
এরআগে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজার হাজার নেতাকর্মী বসুরহাট বাসস্ট্যান্ড থেকে ওবায়দুল কাদেরের নেতৃত্বে  নির্বাচনী মিছিল সহকারে বসুরহাট বাজার প্রদক্ষিণ করে। এসময় নেতাকর্মীদেরকে নৌকা প্রতীক ও রঙ-বেরঙের তোরণ নিয়ে উল্লাস প্রকাশ করতে দেখা গেছে।
পথ সভায় ওবাদুল কাদের তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদের উদ্দেশ্যে বলেন, তিনি ২২ বছরে যে উন্নয়ন করেনি আমি ১০ বছরে তার চেয়ে বেশি উন্নয়ন করেছি। মওদুদ সাহেব সকাল ১০টায় ভোট শেষ করে গণতন্ত্র হত্যা করে এখন আবার গণতন্ত্রের কথা বলেন। তারা মিথ্যাবাদি ভুয়া, ভুয়া, ভুয়া।
ওবায়দুল কাদের বলেন, মওদুুদ আহমদের ৫ বছরের ক্ষমতার সময় আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মী মা-বাবার জানাযা পড়তে পারেনি, মামলা হামলাসহ নির্যাতনের শিকার হয়েছে। কিন্তু গত ১০ বছরে প্রতিশোধ নিইনি। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখেছি।
ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা জন্মনিবন্ধনে বাবার নামের পাশাপাশি মায়েদের নাম যুক্ত করে তাদের সম্মানের অধিকারি করেছে। তরুণরা ডিজিটাল বাংলাদেশের সুবিধা ভোগ করেছে। সারা বাংলাদেশের মানুষ শেখ হাসিনার অবদানে ১৪ কোটি মোবাইল ফোন ব্যবহারের সুযোগ পাচ্ছে। তাই উন্নয়ন ও শান্তি অব্যহত রাখতে নৌকায় ভোট চেয়ে বলেন, শেখ হাসিনার সরকার বারবার দরকার।
এসময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, পৌর মেয়র মীজা কাদেরসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা