নোয়াখালীতে নতুন করে ৭ জনের করোনা সনাক্ত, এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা -২৩৪ জন

নবীন, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীতে নতুন করে ৭ জনের করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৩৪ জন।
বৃহস্পতিবার ২১শে-মে বিকেেলের দিকে  বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান।
তিনি বলেন, গত ১৯ ও ২০ মে তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যবে পাঠানো হয়। পরে ১৯ মে রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ১৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ১৮৩ জন নিজ নিজ বাড়ীতে চিকিৎসা সেবা নিচ্ছেন। বয়স্ক ১ব্যক্তিকে ঢাকায় চিকিৎসা জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ২৭ জন সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন । ৪ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন
তিনি আরও বলেন,শনাক্ত হওয়া প্রায় সবাই জ্বর ও কাশিতে ভুগছিল। এমন খবরের ভিত্তিতে তাদের বাড়ীতে স্বাস্থ্য কর্মী পাঠিয়ে নমুনা সংগ্রহ করা হয়েছিল। সে নমুনায় তাদের করোনা পজিটিভ  আসে।
নোয়াখালীর ২২৭ জন করোনা আক্রাস্তে সংখ্যা উপজেলা ভিত্তিক বেগমগঞ্জে উপজেলায় সর্বোচ্চ- ১২৯ জন, সদরে-২৭ জন, চাটখিলে-২০, সোনাইমুড়ীতে-১৫, কবিরহাটে-২০ জন, কোম্পানীগঞ্জে- ৫ জন, সেনবাগে-৭ জন, হাতিয়া-৬ জন ও সুবর্ণচরে-৫ জন।
এদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন সোনাইমুড়ী ইতালী প্রবাসী মোরসেদ আলম, সেনবাগের রাজমেস্ত্রী মো: আক্কাস, বেমগগঞ্জ  তারেক হোসেন ও সোনাইমুড়ী ফকরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা