নোয়াখালীতে নিখোঁজের ৪ দিন পর ভবনের ছাদে মিলল যুবকের লাশ

নোয়াখালী থেকে নবীন:: 
নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের সমিতির বাজারে নিখোঁজের চারদিন পর একটি নির্মাণাধীন ভবনের ছাদ থেকে মঙ্গলবার এক যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে তার পরিচয় পাওয়া যায় । মো: জুয়েল (২১) নামে যুবক একই ইউনিয়নের উত্তর বাগ্যা গ্রামের ব্রিক ফিল্ডের দিনমজুর আবুল কাশেমের ছেলে।
জানা যায়, গত ১৯ অক্টোবর জুয়েলের বড় ভাই আব্দুর রহিম (২৪) সকালে জুয়েলকে মারধর করে। সন্ধার পর তার পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুজি করেও পাইনি। নির্মাণাধীন ভবনে লাশটি চারদিন পড়ে থাকায় পঁচা গন্ধ বের হলে তার জেঠাতো ভাই নুর নবী তার ছেলে রাকিবকে ( ১২) ছাদের উপর থেকে পচাঁ গন্ধ আসছে ভেবে তাকে ছাদে পাঠান। রুবেল ছাদে উঠে লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করলে বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসী ছুটে আসে।
পরে এলাকাবাসী চরজব্বার থানায় খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন জানান, নিহতের পরিচয় পাওয়া গেছে তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা আত্মহত্যা। কারণ নিহত যুবকের লাশের পাশে (রিকব) নামের একটি বিষ জাতীয় গ্যাসের বোতল পাওয়া গেছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।
নিহতের বাবা আবুল কাশেম জানান, গত চারদিন থেকে আমার ছেলে নিখোঁজ । আমি ময়নাতদন্ত শেষে জানতে পারব আসলে কেউ কি আমার ছেলেকে হত্যা করেছে নাকি সে আত্মহত্যা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা