নোয়াখালীতে নির্যাতিতা নারীর চিকিৎসার দায়িত্ব নিলেন- পৌর মেয়র।

নবীন, নোয়াখালী প্রতিনিধি::নোয়াখালীর মাইজদী থেকে তুলে নিয়ে ধর্ষণে ব্যর্থ হয়ে রাতভর নির্যাতনের শিকার সেই নারীর শারীরিক অবস্থার অবনতি হওয়ার খবর পেয়ে তার চিকিৎসার সম্পূর্ণ দায়িত্ব নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করালেন নোয়াখালী পৌর মেয়র সহিদ উল্যাহ খান সোহেল।

উল্লেখ, সন্ধ্যায় কর্মস্থল থেকে বাসায় ফেরার সময় মাইজদী থেকে সিএনজিযোগে ওই নারীকে তার সাবেক স্বামীসহ কয়েকজন তুলে নিয়ে যায়। তারা তাকে কবিরহাটের নবগ্রাম নিয়ে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে রাতভর আটকে রেখে নির্মম নির্যাতন করে। পরের দিন ভোরে পালিয়ে চাচার বাসায় আসার পরে তার শরীরের বিভিন্ন স্থানে ব্যথা বেড়ে যায় এবং মুখের ভিতরে ক্ষতের তইরি হওয়ায় তিনি খেতে পারছেন না। আর্থিক অসঙ্গতির কারণে হাসপাতালে চিকিৎসা নিতেও পারছিল না।

নির্যাতন এবং অসুস্থ্যতার খবর পেয়ে নোয়াখালী পৌরসভার মেয়র ভুক্তভোগীর চাচার বাড়িতে তাকে দেখতে গিয়ে ওই নারীকে আর্থিক সহায়তা প্রদান করেন এবং তার চিকিৎসার সব দায়িত্ব নিলে তিনি ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করান। বর্তামানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নির্যাতিতা নারীর চাচার বাড়িতে গিয়ে নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্লাহ খাঁন সোহেল ঘটনায় জড়িতদের গ্রেপ্তার পূর্বক বিচার দাবীর পাশাপাশি ওই নারীর শারীরিক চিকিৎসার সব দায়িত্বও নেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা