নোয়াখালীতে ভূয়া ডাক্তার আটক ৬ মাসের সাজা

নোয়াখালী থেকে নবীন::নোয়াখালী জেলা শহরের হাসপাতাল সড়কের পাশে হাউজিং এ্যাষ্টেট থেকে ভুয়া ডাক্তার মোঃ আবুল কাশেমকে অভিযান চালিয়ে আটক কেরেছে সুধারাম থানা পুলিশ।

রবিবার রাতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: আরিফুল ইসলাম সরদার এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তাকে ৬ মাসের সাজা দেয়া হয়।

আটক কৃত ভূয়া ডাক্তার দীর্ঘদিন থেকে হাউজিং মাতৃছায়া হাসপাতাল (প্রাঃ) এবং সোনাপুর জননী ডায়াগনষ্টিক সেন্টারে ডাক্তারী কাজ চালিয়ে আসছে। সে পিজিটি (মেডিসিন), এমডি-চর্ম যৌন, এলার্জি, ডিএমইড (আল্টাসনোগ্রাফী), বিএমডিসি, রেজি-৪৮৬১৯, মিটফোর্ড হাসাপাতাল, ঢাকা এবং নিজেকে ডাক্তার মোঃ ইসমে আজম চৌধুরী এমবিবিএস, এসএসএমসি, পিজিটি (মেডিসেন), এমডি (চর্ম ও যৌন রোগ), ডিএমইউ (আল্ট্রা), নোয়াখালী পরিচয় দিয়ে প্যাড ব্যবহার করে নিয়মিত রোগীদের ব্যবস্থাপত্র দিয়ে আসিতেছে। লক্ষীপুর জেলার কমল নগরের মাঃ নুরুজ্জামান এর ছেলে।

সুধারাম থানার এসআই সুধন চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সসহ ডাক্তারদের সমন্বয়ে ভুয়া ডাক্তার মোঃ আবুল কাশেমকে গ্রেফতার করেন। আটক কৃত আসামীকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ৬ মাসের কারাদন্ড প্রদান করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: আরিফুল ইসলাম সরদার বিষয়টি নিশ্চিত করে বলেন বিভিন্ন ক্লিনিকে অভিযান অব্যহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা