নোয়াখালীতে স্পিরিট সেবনে ৫ জনের মৃত্যু ২জনের অবস্থা আজঙ্কাজনক

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে হোমিও দোকানের স্পিরিট পান করে ৫জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শুক্রবার রাত পর্যন্ত এ অস্বাভাবিক মৃত্যুর ঘটনা গুলো ঘটে।
এ ঘটনায় ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য ফেনী ও ঢাকা প্রেরণ করে আত্মীয় স্বজনেরা।

স্থানীয়দের অভিযোগ, বসুরহাট বাজারের পান বাজার সংলগ্ন রফিক হোমিও হল দোকানের স্পিরিট বিভিন্ন কোমল পানীয়ের সঙ্গে মিশিয়ে পান করে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে, উপজেলার মোহাম্মদ নগর গ্রামের মৃত ফয়েজ আহমদ’র ছেলে মহিন উদ্দিন , বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডের বাঁশ ব্যাপারী বাড়ির নুর নবী মানিক , পৌরসভা ৮নং ওয়ার্ডের ক্ষিরত মহাজন বাড়ির অনিল রায়’র ছেলে রবি লাল রায়, চরকাঁকড়া ইউনিয়নের টেকের বাজার এলাকার আবদুল খালেক ও সিরাজপুর ইউনিয়নের মতলব মিয়ার বাড়ি সংলগ্ন সবুজ।

স্থানীয় সূত্রে জানা যায়,পুলিশ জানার আগেই নিহত ৩জনের দাফন সম্পন্ন হয়েছে। তবে আরও ২ জনের দাফন এখনো সম্পন্ন হয়নি। পরে পুলিশ খবর পেয়ে রবি লাল রায়’র লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং আরও একজনের লাশ উদ্ধারের চেষ্টা করছে।
এ ঘটনায় পুলিশ স্পিরিট বিক্রেতার ছেলে পিয়মসহ ২জনকে আটক করে। তবে স্পিরিট বিক্রেতা ডা. জায়েদ ঘটনা আঁচ করেতে পেরে গা ঢাকা দিয়েছেন।

স্থানীয়দের অভিযোগ, এ দোকানের মালিক জায়েদ ও তার ছেলে প্রিয়ম দীর্ঘ অনেক বছর অনেকটা খোলামেলা ভাবে এ হোমিও হল দোকানে স্পিরিটসহ বিভিন্ন নেশা জাতীয় দ্রব্য বিক্রি করে আসছে ।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান, ৫ জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, একাধিক সূত্রে বিভিন্ন স্থানে স্পিরিট পানে ৫ জনের মৃত্যুর খবর শুনে নিহত ৫জনের বাড়ি পরিদর্শন করি। ঘটনাস্থল পরিদর্শনকালে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। আরও একজনের লাশ উদ্ধারের চেষ্টা করছে পুলিশ। এর আগে ৩জনের দাফন সম্পন্ন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা