নোয়াখালীতে ১ দিনে ২৪ জনের করোনা সনাক্ত ৩টি উপজেলায় লকডাউন চলছে

নবীন,নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীতে ১ দিনে নতুন করে আরও ২৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এছাড়া চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ৬০ জন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত -১৭০৭ জন, মৃত্যু-৪০ জন ও সুস্থ হয়েছেন ৬৬৫ জন।

সোমবার ২২ই জুন বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

তিনি বলেন, গত ১৯ ও ২০ ই জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যবে পাঠানো হয়। পরে ২১ই জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে। গত চব্বিশ ঘন্টায় দুইটি ল্যাবে স্যাম্পল প্রেরণ-২০১ জনের, ফলাফল এসেছে- ১৪১ জনের।
আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৩৩ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৯৬৯ জন নিজ নিজ বাড়ীতে চিকিৎসা সেবা নিচ্ছেন।

করোনার ভাইরাসের সংক্রমন ও মৃত্যু বেড়ে যাওয়ায় নোয়াখালীর ৩টি উপজেলা সদর,বেগমগঞ্জ ও কোম্পানীগঞ্জ উপজেলায় লকডাউন চলছে। রাস্তায় চেকপোস্ট বসিয়ে সর্তক অবস্থানে আইন শৃঙ্খলা বাহিনী।সবাইকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে প্রধান সড়ক ও পাড়া-মহল্লায় মাইকিং করছে প্রশাসন ।

নোয়াখালীর করোনা আক্রাস্তে সংখ্যা উপজেলা ভিত্তিক তথ্য: বেগমগঞ্জে সর্বোচ্চ- ৫৯১ জন,সদরে-৫৬৯জন, চাটখিলে-১১০জন,সোনাইমুড়ীতে-৮৮জন,কবিরহাটে-১৪১জন, কোম্পানীগঞ্জে-৪৬ জন, সেনবাগে-৮৫ জন, হাতিয়া-১২ জন ও সুবর্ণচরে-৬৫ জনসহ মোট জেলায়- ১৭০৭ জন আক্রান্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা