নোয়াখালীতে ৫ শত চক্ষু রোগীর বিনামূল্যে চিকিৎসা প্রদান

নোয়াখালী প্রতিনিধিঃনোয়াখালী অন্ধকল্যান সমিতির উদ্যোগে ও নোয়াখালী সদর উপজেলার সৌজন্যে জেলা সদরের আহমদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ৪৮ জন রোগীকে বিনামূল্যে ল্যান্সসহ ছানি অপারেশন কার্যক্রম সম্পন্ন হয়েছে।
সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহানের সহায়তায়, চাঁদপুর বিএনএসবি চক্ষু হাসপাতালের সার্বিক চিকিৎসায় শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ চিকিৎসা কার্যক্রম চলে।
সকালে চিকিৎসা কার্যক্রম উদ্ভোধন করেন, সদর উপজেলা উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান । নোয়াখালী অন্ধকল্যাণ সমিতির সভাপতি মখছুদুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন , উপজেলা ভাইস চেয়ারম্যান নুর আলম সিদ্দিকী রাজু, আহমদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশিদ,ন্য়োাখালী অন্ধকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক উত্তম মজুমদার, ঁচাদপুর বিএনএসবি চক্ষু হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা মোঃ আবু জাফর প্রমুখ।রোগি দেখেন চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ হানিফুর রহমানের নেতৃত্বে বিশেযঞ্জ চক্ষু চিকিৎসক গন।
এসময় প্রায় ৫শতাধিক চক্ষু রোগিকে বিনামুল্যে চক্ষু চিকিৎসা ও ৪৫ জন ছানি রোগিকে সম্পুন্ন বিনামুল্যে ছানি অপারেশনের জন্য বাছাই করে পরিবহন যোগে হাসপাতালে প্রেরন করা হয়েছে। অনুষ্ঠান সঞ্চালন করেন জনসংযোগ কর্মকর্তা এ আর আজাদ সোহেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা