নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ

নবীন,নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরনবী চৌধুরী (৬৬) গুলিবিব্ধ হয়ে আহত হয়েছেন। সন্ত্রাসীরা তার বাম পায়ে গুলি এবং ডান পা ভেঙ্গে দিয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তিনি উপজেলার সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং একই এলাকার মৃত ফজলে রহমানের ছেলে।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান বলেন, কাদের মির্জার নির্দেশে তার অনুসারী সন্ত্রাসী রাসেল প্রকাশ কেচ্ছা রাসেল আজ সকালে অস্ত্রসস্ত্র নিয়ে মাস্টারপাড়া এলাকায় ওঁৎ পেতে ছিল। নুরনবী চৌধুরী ভিজিএফ-এর চাল আনার জন্য উপজেলা পরিষদের দিকে যাবার পথে কেচ্ছা রাসেলের নেতৃত্বে ৩০ থেকে ৪০ জনের একটি দল তার উপর হামলা করে।

এক পর্যায়ে নুরনবীর বাম পায়ে গুলি এবং ডান পা ভেঙ্গে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে ফোন করা হলে তার সহকারী পরিচয় দিয়ে স্বপন মাহমুদ বলেন, মেয়র মহোদয় অসুস্থ, তিনি রেস্টে আছেন। হামলার বিষয়ে মেয়র কিছুই জানেন না।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. সেলিম বলেন, তিনি বাম পায়ের হাঁটুর নিচে গুলিবিদ্ধ হয়েছেন এবং তার ডান পা ভেঙ্গে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, নুরনবী চৌধুরী হামলায় আহত হয়েছেন। সেখানে এক রাউন্ড গুলি হয়েছে বলে শুনেছি। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা