নোয়াখালীর কোম্পানীগঞ্জে গাছে বেঁধে মাদ্রাসা শিশু নির্যাতন, শিশু নির্যাতনকারী বাবা ও ছেলে আটক

নবীন, নোয়াখালী প্রতিনিধি :নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোবাইলের রিচার্জ কার্ড চুরির অভিযোগে ৫ম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রকে গাছের সাথে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। পরে, এ ঘটনায় নির্যাতনের শিকার শিশুর মা খুরশিদা বেগম শেফালী বাদী হয়ে শনিবার সকালে থানায় আবদুল্যাহ চৌকিদার ও তার ছেলে ইসমাইল হোসেনকে আসামী করে মামলা দায়ের করে। মামলার ভিত্তিতে শনিবার (২ নভেম্বর) দুপুরে তাৎক্ষণিক অভিযান চালিয়ে শিশু নির্যাতনকারী বাবা ও ছেলেকে আটক করেছে।

আটককৃতরা হলেন, উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আবদুল্যাহ চৌকিদার ও তার ছেলে ইসমাইল হোসেন মিলন।

এর আগে শুক্রবার (১লা নভেম্বর) বিকালে উপজেলার চর হাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধনীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার নূর মোহাম্মদ সজিব (১২) উপজেলার একই এলাকার নুর নবী মানিকের ছেলে।

নির্যাতনের শিকার শিশুর মা খুরশিদা বেগম শেফালী জানান, ” আবদুল্যাহ চৌকিদার ও তার ছেলে ইসমাইল হোসেন মিলন শুক্রবার বিকালে আবদুল্যাহ চৌকিদারের দোকান থেকে ১২০ টাকার মোবাইল কার্ড চুরির অভিযোগে আমার শিশু সন্তানকে গাছের সঙ্গে বেঁধে মহিষের রশি ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে আহত করে। পরে, তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। অবস্থার অবনতি হলে, রাতে সজিবকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, সকালে নির্যাতনের শিকার শিশুর মা খুরশিদা বেগম শেফালী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে শিশু নির্যাতনকারী আবদুল্যাহ চৌকিদার ও তার ছেলে ইসমাইল হোসেন মিলনকে দুপুরে গ্রেফতার করা হয়েছে। বিকাল ৪ টায় গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা