নোয়াখালীর সুবর্ণচরে এবার স্কুলছাত্রী গণধর্ষণের শিকার, গ্রেফতার ২

নোয়াখালী প্রতিনিধি::নোয়াখালীর সূবর্নচর উপজেলায় পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিন চরমজিদ গ্রামে ৬ষ্ঠ শ্রেনীর (১৩) এক শিক্ষার্থীকে গণধর্ষনের অভিযোগ পাওয়া গেছে এবং এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাতে ওই ভিকটিমের বড় ভাই মো. নিরব থানায় ২ জনকে আসামী করে একটি ধর্ষনের মামলা দায়ের করেছেন।

এর আগে, বৃহস্পতিবার রাতে ওই ইউনিয়নের দক্ষিন চরমজিদ গ্রামের মো. শাহজাহানের বাড়ির পাশে এ ধর্ষনের ঘটনাটি ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিন চরমজিদ গ্রামের তৈয়ব মিয়ার ছেলে ই¯্রাফিল আজাদ স্বপন (২৩) ও একই ইউনিয়নের চাঁন মিয়ার ছেলে নিজাম (২২)।

ভিকটিমের বড় ভাই মো. নিরব জানান, গত বৃহস্পতিবার দুপুরে ভিকটিম তার মাকে হাতিয়া যাওয়ার সময় বাড়ি থেকে এগিয়ে দেওয়ার জন্য বুড়ার দোকান পর্যন্ত যায়। পরে, সে বাড়ি ফেরার পথে সিএনজি চালিত অটোরিকশার চালক স্বপন ভিকটিমকে বাড়ী পৌঁছে দিবে তার গাড়ীতে উঠতে বলে। এরপর, ভিকটিমকে নিয়ে স্বপন অটো অটোরিকশায় নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত ৯টার দিকে ওই ইউনিয়নের দক্ষিন চরমজিদ গ্রামের বাঙ্গালী স্কুলের পিছনে মো. শাহজাহানের বাড়ির বাগানে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে নিজাম নামে আরোও একজন অপেক্ষা করে। পরে রাতে স্বপন ও নিজাম দুজন মিলে ভিকটিমকে ধর্ষণ করে। শুক্রবার সকালে ভিকটিম বাড়ীতে এসে তার পরিবারকে ধর্ষনের বিষয়টি জানায়। পরে ভিকটিমের বড় ভাই নিরব শুক্রবার রাতে স্বপন ও নিজামকে আসামী করে চরজব্বর থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করেন।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, ধর্ষনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আজ ২ নং আমলী আদালতে হাজির করলে, বিজ্ঞ আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করে। তাদের প্রত্যেকের ৫ দিন করে রিমান্ডের আবেদন করা হয়েছে। তিনি আরো জানান, ভিকটিমকে শনিবার দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষা করানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা