নোয়াখালীর সুবর্ণচরে কৃষককে কে কুপিয়ে হত্যা, আহত-৪,

নবীন,নোয়াখালী প্রতিনিধিঃ
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নায়াখালী সুবর্ণচরে আব্দুল মান্নান (৫৫) নামে কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ সময় হামলাকারীরা কুপিয়ে ও পিটিয়ে আরো চারজনকে আহত করে।

বুধবার রাতে উপজেলার চরজব্বর ইউনিয়নের কাঞ্চন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ইউপি সদস্যস বাহার সহ ৩ জন কে আটক করেছে।

নিহত আব্দুল মান্নান পশ্চিম চরজব্বর গ্রামের মজিবুল হকের ছেলে। আহতরা হচ্ছেন, নিহতের আত্তীয় আবুল কাশেম (৩৫), রাসেল হোসেন (২০), হেলাল উদ্দিনকে (৩৭), অপরজনের নাম পাওয়া যায়নি। আহতদের একজনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও তিনজনকে নোয়াখালী জেনরেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চরজব্বর ইউনিয়নের আ.লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক মহরারের সঙ্গে নিহত আব্দুল মন্নানদের পূর্ব থেকেই শত্রুতা বিরাজ করছে। একে অপরের বিরুদ্ধে চরজব্বর থানায় একাধিক মামলা করেছে। তারই জের ধরে বুধবার সন্ধার দিকে কাঞ্চন বাজারে আহত আবুল কাশেমের ফার্মেসিতে ফজলুল হক ও তার মামা বাহার মেম্বারের নেতৃত্বে ১০-১২জন হামলা চালানো হয়। এ সময় ফজলুল হকদের লোকজন কুপিয়ে ও পিটিয়ে চারজনকে আহত করে। এর মধ্যে আব্দুল মন্নান মারা যায়। অপর আহত চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

জানতে চাইলে চরজব্বর থানার ওসি সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বাহার মেম্বারসহ মোট তিনজনকে আটক করেছে পুলিশ। অন্যদের আটকের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে। নিহতের পরিবারকে থানায় মামলা দিতে বলা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা