নোয়াখালীর সোনাইমুড়ীতে অপহৃত উদ্ধার, অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৪

নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় মুক্তিপণের দাবিতে অপহৃত সিএনজি চালক শাকায়েত হোসেন সুজন (২৩) কে উদ্ধার করেছে পুলিশ। এসময় অস্ত্র ও গুলিসহ ৪অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।রবিবার দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।গ্রেপ্তারকৃতরা হলেন, সোনাইমুড়ীর কালিকাপুর এলাকার মিলনের ছেলে শাকিলমাহমুদ (২২), বেলাল হোসেনের ছেলে সাইফুল ইসলাম (১৯), জাহাঙ্গীর আলমেরছেলে আবুল বাশার রাকিব (১৯) ও কোর্টবাড়ী এলাকার জাহাঙ্গীর হোসেনেরছেলে সাখওয়াত উল্যা মিঠু (১৯)।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাত ৯টার দিকে সোনাপুর ইউনিয়নের বারাহিপুর মাদ্রাসার সামনের সড়ক থেকে সিএনজি অটোরিকশাসহ চালক শাকায়েত হোসেন সুজনকে অপহরণ করে নিয়ে যায় গ্রেপ্তারকৃতরা। পরে তারা অপহৃতের পরিবারের কাছে মোবাইলে ৫০’হাজার টাকা মুক্তিপণ দাবি করে। অপহৃতের পরিবার বিষয়টি থানায় অবগত করলে রাত ২টার দিকে কালিকাপুর তিন মোড় এলাকার নবীর দোকানের সামনে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার করা হয়। এসময় দু’টি ফাইপ গান, দু’টি র্কাটুজ ও একটি চাপাতিসহ ৪জনকে গ্রেপ্তার করা হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদের
কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা