নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ৩০ জুন পর্যন্ত পূর্ণ লকডাউন

নুরুন্নবী নবীন, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষকসহ মোট ১৫ জন কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরই মধ্যে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী ৩০ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয় লকডাউন ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২২ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক মো. আবুল হোসেন এ তথ্য জানান।

তিনি জানান, করোনার উদ্ভূত পরিস্থিতিতে আগামী ৩০ জুন পর্যন্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পূর্ণ লকডাউন থাকবে। লকডাউন চলাকালে অফিসের অতীব জরুরি কার্যক্রম পরিচালনার বিষয়ে ইনস্টিটিউটের পরিচালক, বিভাগীয় চেয়ারম্যান, দফতর প্রধানরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, আমাদের শিক্ষকসহ ১৫ জন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। তাই আগামী ৩০ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয় লকডাউন ঘোষণা করা হয়েছে।

জানা গেছে, ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মফিজুর রহমান, বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা শাখা) মো. জসিম উদ্দিনসহ নোবিপ্রবির ১৫ জন কর্মকর্তা-কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।

প্রসঙ্গত, করোনার কারণে গত বছরের ১৮ মার্চ থেকে বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ। এর মধ্যে বিভিন্ন সময় বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা ক্লাস-পরীক্ষা চালুর দাবিতে ক্যাম্পাসে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করেন। সর্বশেষ গত মে মাসে বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা গ্রহণের দাবিতে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা