নোয়াখালী ভেন্যুতে বসুন্ধরা কিংস্ ও টিম বিজেএমসি এর ম্যাচ গোলশূন্য

নোয়াখালী প্রতিনিধি:বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের নোয়াখালী ভেন্যুতে মঙ্গলবার বসুন্ধরা কিংস্ ও টিম বিজেএমসি এর ম্যাচ গোলশূন্য ড্র হয়েছে। এ পর্যন্ত লীগ টেবিলের শীর্ষে থাকা বসুন্ধরা কিংস্ নিজেদের সপ্তম ম্যাচে এসে জয়ের রথ থামলো।

খেলার শুরু থেকে বসুন্ধরা কিংস্ মাঝ মাঠের নিয়ন্ত্রণ নিয়ে একের পর এক আক্রমন করতে থাকে। টিম বিজেএমসির ডিফেন্সে বার বার হানা দিয়েও বল জালে জড়াতে পারেনি বসুন্ধরা। খেলার ৩১ মিনিটের সময় কিরগিস্থানের খেলোড়ার ডুইসোবিকভ এর ফ্রি কিক অল্পের জন্য গোলবার উঁচিয়ে চলে যায়। ৩৫ মিনিটের সময় বসুন্ধরার একটি গোল রক্ষা করেন টিম বিজেএমসির গোল কিপার আবুল কাসেম মিলন।

খেলার ৫৬ মিনিটের সময় বসুন্ধরার ডেনিয়েল কলিনন্দ্রেস সোলেরা এর ফ্রি কিক গোলে ঢোকার মুহুর্তে গোল কিপার মিলন আবারও রক্ষা করেন দলকে। ৬২ ও ৬৫ মিনিটের সময় বসুন্ধরার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড সোয়ারেস দ্যা সিলভার দুটি প্রচেষ্টা রুখে দেন গোল কিপার মিলন। ৬৭ মিনিটের সময় মাঝ মাঠ থেকে নেয়া কলিনন্দ্রেসের ফ্রি কিক নাসিরের টোকায় গোল লাইন অতিক্রম করার মুহুর্তে বিজেএমসির ডিফেন্ডার কর্ণারের বিনিময়ে রক্ষা করেন। একই কর্ণারে নাসিরের হেড বার উঁচিয়ে চলে যায়। ৬৯ মিনিটে কলিনন্দ্রেসের ক্রস থেকে সোয়ারেস দ্যা সিলভারের হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ৭৫ মিনিটের সময় একটি পাল্টা আক্রমন থেকে বিজেএমসির ফরোয়ার্ডের শর্ট, বসুন্ধরার গোলবারের সামান্য উপর দিয়ে চলে যায়। ৭৭ মিনিটের সময় বিজেএমসির অধিনায়ক স্যামসন ইলিয়াসু বল নিয়ে বসুন্ধরার ডিবক্সের ভিতরে ঢোকার মুহুর্তে, ডিফেন্ডার নাসির উদ্দিন চৌধুরী জার্সি টেনে ধরে তাকে ফেলে দেন। এসময় রেফারি জালাল নাসিরকে লাল কার্ড দেখান। ওটাবেকের ফ্রি কিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

৮২ মিনিটে বসুন্ধরার তোহিদুল আলম সবুজ বিজেএমসির গোলরক্ষক মিলনকে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন। ৮৫ মিনিটের সময় ব্রাজিলিয়ান সোয়ারেস দ্যা সিলভার শর্ট গোল লাইন থেকে টুটুল ফিরিয়ে দিলে গোল বঞ্চিত হয় বসুন্ধরা।

বাকি সময় দু দলই খেলোয়াররা বেশ শক্তি প্রয়োগ করে খেললেও গোলের দেখা পাননি কেউই। আজকের খেলায় গ্যালারিতে বেশ দর্শকের উপস্থিতি দেখা পায়। বেশিরভাগ দর্শকের গায়ে ছিল বসুন্ধরা কিংস্ এর দেয়া জার্সি। দুই পক্ষের আক্রমন-পাল্টা আক্রমন দর্শককে মাতিয়ে রাখলেও দর্শক গ্যালারী থেকে হতাশ হয়েই ফিরতো হলো দুই দলের সমর্থকদের।

খেলা শেষে মাঠের বাইরে বসুন্ধরা কিংস এর কিরগিস্থানের খেলোড়ার ডুইসোবিকভ ও কোচকে রেফারির দিকে তেড়ে গেলে রেফারি ডুইসোবিকবকে হলুদ কার্ড দেখান।

খেলা পরিচালনা করেন, জালাল উদ্দিন এবং তাঁকে সহযোগিতা করেন খোরশেদ আলম ও ফেরদৌস আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা