নোয়াখালী হাতিয়ায় আগ্নেয়াস্ত্র ও বুলেট সহ আটক ৩ ডাকাত

নুরুন্নবী নবীন,নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার হরনি ইউনিয়নে অভিযান চালিয়ে ডাকাত সর্দার আব্দুর রব সহ তিনজনকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড। এসময় তাদের কাছ থেকে একটি দো’নলা বন্দুক, একটি পাইপগান, একটি পিস্তল, চার রাউন্ড বুলেট, চারটি পাইরোটেকনিক ও পাঁচটি রামদা উদ্ধার করা হয়। তারা সবাই ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে জানিয়েছে কোস্টগার্ড।
শুক্রবার (৯ জুলাই) টাংকিরখাল এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, লক্ষ্মীপুর জেলার ডাকাত সর্দার আব্দুর রব (৫৫), আব্দুর রহিম (৩০) ও রবিন হোসেন (২৪)।

কোস্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে হাতিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযান কালে শুক্রবার ভোর সাড়ে ৪ টার দিকে টাংকিরখাল এলাকায় পৌঁছায় কোস্টগার্ড। এসময় ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নেয়া একদল ডাকাত কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে কোস্টগার্ডও পাল্টা গুলি ছুঁড়ে জবাব দেয়।

কোস্টগার্ডের প্রতিরোধের মুখে ডাকাতদল পিছু হাঁটতে শুরু করলে তাদেরকে ধাওয়া করে ডাকাত সর্দার আব্দুর রবসহ তিনজনকে আটক করে কোস্টগার্ড। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়।

কোস্টগার্ডের হাতিয়া স্টেশন কমান্ডার লে. এ এস এম লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ডাকাত দলের সদস্যদের প্রতিরোধ করতে আমরা ১৮ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ি। আটককৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র উদ্ধারের ঘটনায় আটককৃত ডাকাতদের বিরুদ্ধে মামলা দায়ের করে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। জনস্বার্থে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা