বেলকুচিতে সিআইপি পদক পাওয়ায় মমিন মন্ডলকে যুবলীগের সংবর্ধনা

রেজাউল করিম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ মন্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মমিন মন্ডলকে দেশের বাণিজ্যিক গুরুত্বপূর্ন ব্যক্তি হিসেবে সিআইপি নির্বাচিত করায় বেলকুচি উপজেলা যুবলীগের পক্ষ থেকে বর্ণাঢ্য গণসংবর্ধনা দেয়া হয়েছে। মমিন মন্ডল সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও এনায়েতপুর থানা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

দুপুরে আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিশাল মোটর সাইকেল শোভা যাত্রা বঙ্গবন্ধু সেতু গোলচত্ত্বর হয়ে খোলা জিপে করে আব্দুল মমিন মন্ডলকে নিয়ে এলাকার গুরুত্বপূর্ন সড়ক প্রদিক্ষণ শেষে দলীয় কার্যালয় প্রাঙ্গণে উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজার সভাপতিত্বে গণসংবর্ধনার আয়োজন করা হয়। এসময় ফুলেল শুভেচ্ছা, সম্মাননা ক্রেষ্ট ও নৌকা উপহার দেয়া হয়। সংবর্ধনায় আওয়ামীলীগ, যুবগলীসহ সকল সহযোগি সংগঠনের নেতাকর্মী, জনপ্রতিনিধি সহ সর্বস্তরের বিপুল সংখ্যক জনসাধারন উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে আব্দুল মমিন মন্ডল সিআইপি বলেন, মন্ডল গ্রুপের ব্যবসায়িক সফলতায় বর্তমান সরকার আমাদের যে সম্মান দিচ্ছে, এতে মাননীয় প্রধানমন্ত্রী সহ সংশ্লিষ্ট সকলের নিকট আমরা কৃতজ্ঞ। বিশেষ করে আমি যখন যে কাজটাই করি, হোক সেটা রাজনীতি কিংবা ব্যবসা,সেই কাজ মনোযোগ ঢেলে দিয়ে করি। বারবার সিআইপি নির্বাচিত হওয়া সেই চেষ্টার ফল। এই স্বীকৃতি আগামী দিনেও রপ্তানি বাণিজ্যে দেশের হয়ে অবদান রাখতে উৎসাহিত করবে।

মমিন মন্ডল উচ্ছাসিত নেতাকর্মীদের উদ্যোশে আরও বলেন, আপনারদের কষ্ট বিফলে যাবে না। আপনাদের স্বতস্ফূর্ত উপস্থিতি ও আজকের ভালবাসা স্বরণীয় হয়ে থাকার মত। আপনারা শতভাগ বিশ্বাস রাখতে পারেন জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকা দিয়ে এ আসনে পাঠাবেন, তাকেই বিজয়ী করে সরকারের ধারাবাহিক উন্নয়ন কাজ চলমান রাখা হবে। এছাড়া এলাকার সার্বিক উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাবো বলেও প্রত্যায় ব্যক্ত করেন তিনি ।

বেলকুচি উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক এস এম ওমর ফারুকের সঞ্চালনায় এ সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফজলুল হক সরকার, যুগ্নসম্পাদক আজিজুল হক ঘোষন,  সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম নয়ন মোল্লা, পৌর আওয়ামীলীগের সম্পাদক আব্দুল মজিদ প্রাং ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াদ হোসেন বক্তব্য রাখেন। গত সোমবার রাজধানীর র‌্যাডিসন হোটেলে একটি অনুষ্ঠান থেকে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদ আওয়ামীলীগ নেতা আলহাজ আব্দুল মমিন মন্ডলের হাতে সিআইপ কার্ড তুলে দেন।

এদিকে সংবর্ধনা অনুষ্ঠানের সার্বিক বিষয়ে বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা বলেন, স্বল্প সময়ের সিদ্ধান্তে সর্বস্তরের নেতাকর্মীদের প্রাণবন্ত উপস্থিতিতে হাজারের অধিক মোটর সাইকেলের বর্ণাঢ্য শোভাযাত্রা এলাকাজুড়ে সকলের দৃষ্টি কেড়েছে। এসময় শোভা যাত্রায় অংশ নেয়া নেতাকর্মী ও সূধীজন সহ আশপাশের সকল মানুষের একটাই দাবি ছিল মমিন মন্ডলই যোগ্য নেতা। আগামী নির্বাচনে সিরাজগঞ্জ-৫ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে মমিন মন্ডলের বিকল্প নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা