ভৈরবে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিপুল ভোটে বিজয়ী ॥

জামাল মিয়া,ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ॥তৃতীয় ধাপে ৫ম ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে ৫৮হাজার ৪শ ১৮ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। নির্বাচনে তার নিটকতম প্রতিদন্ধি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আবুল মনসুর মটরসাইকেল প্রতীক নিয়ে ৩০হাজার ১শ ৭৯ভোট পেয়ে পরাজিত হয়েছেন। নির্বাচনে ৮২াট কেন্দ্রের মধ্যে ৩টি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করেছে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা। নির্বাচন অফিস ও বিভিন্ন বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে এ তথ্য জানা যায়। এর আগে প্রশাসনের কঠোর নিরাপত্তায় শান্তিপূর্ণ পরিবেশে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয়। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ শেষে বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে জানা যায়, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ২৮হাজার ২শ ৩৯ভোট বেশি পেয়ে নির্বাচনে বিজয়ী হন।

তবে নির্বাচনে ভোট গ্রহণে দুপুরের পর জোর পূর্বক ব্যালট পেপার ছিনতাই ও সিল মারার অভিযোগে পৌর শহরের জগন্নাথপুর নতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়, চন্ডিবের হাজী আসমত সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শ্রী-নগর ইউনিয়নের বধূনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ মোট ৩টি ভোট কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করে উপজেলা নিবাচর্ন অফিস ।

ভৈরব উপজেলা পরিষদ নির্বাচন অংশগ্রহণমূলক ও কোন ধরনের সহিংসতা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে বলে দাবি করে নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মাহবুব আলম জানান, বিভিন্ন অনিয়মের অভিযোগে নির্বাচনে তিনটি কেন্দ্রের ভোট স্থগিত করা হয়। এছাড়া বাকি ৭৯টি কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবেই নির্বাচন সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা