ভৈরবে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে শিক্ষার্থী গুরুতর আহত

জামাল আহমেদ,ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি ॥ভৈরবে বধূনগর গ্রামে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটের ছুরিকাঘাতে এস.এস.সি পরিক্ষার্থী জুনায়েদ মিয়া ( ১৫) নামে এক শ্ক্ষিার্থী গুরুতর আহত হয়েছে । বর্তমানে সে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে জানা গেছে । শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে মসজিদে যাওয়ার পথে সাহাজউদ্দিনের চায়ের দোকানে পৌছামাত্র সাগর নামে বখাটে তার উপর হামলা চালিয়ে ছুরিকাঘাতে তাকে আহত করে পালিয়ে যায় । পরে স্থানীয় লোকজনের সহায়তায় তার স্বজনরা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে ।

এ বিষয়ে আহত জুনায়েদের চাচা জয়নাল আবেদীন (৬০), ও রজব আলী সহ স্বজনরা জানান, গত বুধবার বিকালে বখাটে সাগর তার কয়েকজন বন্ধুদেরকে নিয়ে জুনায়েদের বাড়িতে গিয়ে মেয়েদেরকে কটুক্তি করছিল । এতে জুনায়েদ প্রতিবাদ করলে সাগরের সাথে তার তর্কবিতর্ক হয় । এ ঘটনাকে কেন্দ্র করে প্রতিশোধ নেয়ার জন্য সাগর পূর্বপরিকল্পিতভাবে জুনায়েদকে ছুরিকাঘাত করে আহত করে । তবে এ ঘটনার পিছনে শ্রী-নগর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য জাহের মিয়ার ইন্ধন রয়েছে বলেও তারা অভিযোগ করেন ।
এ বিষয়ে ঘটনার প্রত্যক্ষদর্শী সাহাজউদ্দিনের স্ত্রীসহ আরো অনেকেই জানান, তার দোকানের সামনে সাগর ও জুনায়েদ ধস্তাধস্তি করছিল । এক পর্যায়ে জুনায়েদের শরীর থেকে বের হতে দেখে সাগর পালিয়ে যায় । এ সময় তার হাতে একটি চাকু ছিল ।
তবে সাগরের বাড়িতে তার কোন লোকজন পাওয়া যায়নি ।
এ বিষয়ে শ্রী-নগর ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান জাহের মিয়া জানান, বিষয়টিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য আমাকে ফাসাতেঁ এলাকার একটি পক্ষ নানাভাবে ষড়যন্ত্র করছে । ঘটনা সম্পর্কে আমি কিছুই জানিনা । আমি এবং আমার সাথে আরো কয়েকজন আমরা তখন সাবেক ইউপি সদস্য হাজি শুক্কুর মাহমুদের বাড়িতে কোরবানির বিষয়ে আলোচনা করছিলাম । খবর পেয়ে আমি ঘটনাস্থলে আসি । তাছাড়া আহত জুনায়েদ ও সাগর উভয়েই আমার বংশের লোক ।
শ্রী-নগর ইউপি চেয়ারম্যান সার্জেন্ট ( অবঃ) তাহের জানান, ঘটনা শোনেছি । সাগর নামে বখাটের হামলায় জুনায়েদ নামে এস.এস.সি পরীক্ষার্থী আহত হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা