ভৈরবে কোরবানির মাংস বিতরনকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষে নিহত ১ ॥ আহত ৭

জামাল আহমেদ,ভৈরব প্রতিনিধি ॥ ভৈরব উপজেলার কান্দিপাড়া এলাকায় সমাজের মাংস বিতরন কে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পিডিপি’র কর্মকর্তা শাহআলম নামে ১ জন নিহত কোরবানীর মালতের মাংস বিতরনকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষে শাহআলম ( ৩৫ ) নামে ১ বিদ্যুৎকর্মী নিহত হয়েছে । সে কান্দিপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র এবং সে কুলিয়ারচর বিদ্যুৎ উন্নয়ন বোডে লাইনম্যান হিসেবে কর্মরত ছিল ।্ আহত হয়েছে আরো ৭ জন । এ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বেশ কয়েকটি বাড়ি-ঘর ভাংচুর করা হয়েছে । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

এলাকাবাসি ও পুলিশ জানায় ঈদের দিন বিকালে শিমুলকান্দি ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে জানমাহমুদের বাড়িতে কোরবানির মালতের মাংস বিতরনকে কেন্দ্র করে বাওরার বাড়ির লোকজনের সাথে জানমাহমুদের বাড়ির লোকজনের কথাকাটাকাটি হয় । এক পর্যায়ে ২ পক্ষের মধ্যে সংঘর্ষ হয় । সংঘর্ষের এক পর্যায়ে শাহআলমের মাথায় কাঠের লাঠি দিয়ে আঘাত করলে সে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে । পরে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে । ঢাকায় নিউরোলজি সায়েন্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।
এ বিষয়ে ভৈরব থানার ওসি মোঃ শাহিন জানান, কোরবানির মালতের মাংস বিতরনকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষে শাহআলম নামে ১ জন মারা গেছে । আমার লাশের সুরতহাল করেছি এবং ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠিয়েছি । এছাড়া মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা