ভৈরবে মাস্ক ব্যবহার স্বাস্থ্য বিধি না মানায় জরিমানা

মো.জামাল আহমেদ ভৈরব( কিশোরগঞ্জ) প্রতিনিধি:: কিশোরগঞ্জের ভৈরবে কোভিড-১৯ এর সংক্রমণ মোকাবিলায় মাস্ক ব্যবহার স্বাস্থ্য বিধি না মানায় ১২ জনকে ২ হাজার ৯’শ টাকা জরিমানা ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেছে ভ্র্যাম্যমান আদালত।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে ভৈরব বাজারে অভিযান চালিয়ে করোনা ভাইরাসের প্রতিরোধে সরকারি নির্দেশনা স্বাস্থ্য বিধি না মানায় এ জরিমানা করে।

এদিকে একই দিন ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দূর্জয় মোড়ে অভিযান চালিয়ে করোনা ভাইরাসের প্রতিরোধে সরকারের নির্দেশনা স্বাস্থ্যবিধি অমান্য করায় ১১জন ২ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়,ভৈরব বাজারে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি না মানায় ১২ জনকে ২ হাজার ৯’শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা।এবং ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দূর্জয় মোড়ে অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১১জন ২ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা। পরে সচেতনতায় পথচারীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক বিতরণ করেন।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা বলেন করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধে জনগণকে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। জনগণকে সচেতনতার অংশ হিসেবে জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ শামীম আলম মহোদয়ের নির্দেশনায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে স্বাস্থ্যবিধি না মানায় ১২ জনকে ২ হাজার ৯’শ টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে মোবাইল কোর্টের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা