মৌলভীবাজারে এক্স রোটারেক্টরস গ্রুপের পক্ষে শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান

মৌলভীবাজার প্রতিনিধি::আর্ত মানবতার সেবায় ধারাবাহিক বিভিন্ন কার্যক্রম বাস্তবায়নের পর এক্স রোটারেক্টরস গ্রুপ অব মৌলভীবাজার দারিদ্র শ্রেণী পরিবারের শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচী হাতে নিয়েছে।

গত ২১ সেপ্টেম্বর মৌলভীবাজার সদর উপজেলার সুমারাই প্রাথমিক বিদ্যালয়,বাহার মর্দান প্রাথমিক বিদ্যালয় ও মাসকান্দি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ কালে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও পরিচালকগন। সভাপতি সৈয়দ বদরুল হক টিটু, সাধারণ সম্পাদক সায়েমুর রহমান, কোষাধ্যক্ষ শাহরিয়ার মোস্তাফা তানিম, উপদেষ্টা সাহাদাৎ হোসাইন, উপদেষ্টা এনামুল কবির তুষার, উপদেষ্টা সৈয়দ আশরাফুল ইসলাম সায়েম, পরিচালক, সৈয়দ ফারাবি, সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন এবং বিদ্যালয় সমুহের প্রধান শিক্ষক, পরিচালনা কমিটির সদস্য অভিভাবকবৃন্দ কোমলমতি শিশুদের হাতে বিভিন্ন উপকরণ তুলে দেন।
উল্যেখ্য,এক্স রোটারেক্টস ক্লাব সদস্যগন সাড়া দুনিয়া ব্যাপী কোভিড-১৯ কালে দেশের দুর্যোগ সময়ে পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে সেবা মূলক কাজের উদ্যোগ নেন।
এব্যাপারে অন্যতম উদ্যোক্তা ও গ্রুপ এডমিন সৈয়দ আশরাফুল ইসলাম বলেন।আমরা দীর্ঘ সময় এক সাথে সেবা মুলক কাজ করেছি।জীবন জীবিকার তাগিদে আমরা অনেকটা বিচ্ছিন্ন ছিলাম,কিন্তু করুণা মহামারী আমাদের আবার এক সাথে সেবা করার সুযোগ করে দিয়েছে।
ক্লাব সদস্য ও সিনিয়র সাংবাদিক আনহার সমশাদ বলেন এক্স রোটারেটস গ্রুপের উপদেষ্টা ও পরিচালকগন মেধাবী ও মানবিক গুণাবলির অধিকারী। সকলেই সামাজিক দায়বদ্ধতা থেকে নিজেদের কষ্টার্জিত অর্থ মানুষের কল্যাণে বিলিয়ে দেয়ার জন্য উদার হস্তে দান করছেন। কয়েক মিনিটের সভায় প্রবাসী ও দেশের বন্ধুরা লক্ষ টাকা কালেকশন করার নজির সৃষ্টি করেছেন।এই সংগঠন সদস্যরা লোক দেখানো সেবা ও পদ পরিচয় প্রচার করতে পছন্দ করেননা।সকলেই মানব কল্যাণের আত্ম তৃপ্তি এবং স্রষ্টাকে খুশী করার জন্য কাজ করছেন।
সেক্রেটারী সায়েমুর রহমান বলেন, আমরা করুণা কালিন সময়ে এবং সিলেট -সুনামগঞ্জ ও মৌলভীবাজারে বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়িয়েছি।এখন দারিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের কল্যাণে কাজ শুরু হয়েছে। আমরা ভালো কাজের বাস্তবায়ন করে যাব ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা