মৌলভীবাজারে ৩ হাজার শিক্ষার্থীদের মেধা যাচাই পরীক্ষা সফলভাবে সম্পন্ন

জেসমিন মনসুর:: মৌলভীবাজারের ঐতিহ্যবাহী সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটির আয়োজনে জেলার সর্ববৃহৎ মেধা যাচাই পরীক্ষা প্রায় ৩ হাজার শিক্ষার্থীদের অংশগ্রহণে (২৮ ডিসেম্বর) শনিবার সকাল ১০ টায় মৌলভীবাজার সরকারি কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক এম মুহিবুর রহমান মুহিব এর সার্বিক তত্বাবধানে পরীক্ষা পরিদর্শন করেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ডঃ মোঃ ফজলুল আলী, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, স্পন্দন মৌলভীবাজারের সভাপতি ইহাম মুজাহিদ। পরীক্ষা নিয়ন্ত্রক ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের সহকারী অধ্যাপক আশরাফুল ইসলাম, সহকারী উপ পরীক্ষা নিয়ন্ত্রক দি ফ্লাওয়ার্স কেজি এন্ড হাই স্কুলের সিনিয়র শিক্ষক শফিকুল ইসলাম।
সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান জুবায়ের আলী আহমদ, শেখ কামরুল হাসান, মহাসচিব মিজানুর রহমান রাসেল, যুগ্ম মহাসচিব নাফিজ ইমতিয়াজ চৌধুরী, সাংগঠনিক সচিব মোঃ সোহান হুসাইন হেলাল, যুগ্ম সাংগঠনিক সচিব মোঃ সাইফুর রহমান চৌধুরী, যুগ্ম অর্থ সচিব রুমেল আহমদ, প্রচার ও প্রকাশনা সচিব দুলাল হোসেন জুমান, যুগ্ম প্রচার ও প্রকাশনা সচিব সাব্বির আহমদ তপু, দপ্তর সচিব সিরাজুল হাসান, যুগ্ম দপ্তর সচিব এসএম বশির আহমদ, সমাজকল্যাণ সচিব এম জুনেদ আহমদ, যুগ্ম সমাজকল্যাণ সচিব ফয়েজ আহমদ। কার্যকরী পরিষদের সদস্য মোঃ রফিকুল ইসলাম, মোঃ রুমান সাদিক, সোহেল আহমদ, সাইদুল ইসলাম রিমন, মোস্তকিম আহমদ রাহী, শাহ ওমর আলী, এইচএম জাহেদুর রহমান সৌরভ।
এদিকে বৃটেন থেকে শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটির প্রেট্রন মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা কমিউনিটি লিডার ও সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর এক অভিনন্দন বার্তায় মৌলভীবাজারের ঐতিহ্যবাহী সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটির আজকের সর্ববৃহৎ মেধা যাচাই পরীক্ষা আয়োজনে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব সহ কমিটির যারা অক্লান্ত পরিশ্রম করেছেন সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো সহ মেধা যাচাই পরীক্ষায় অংশগ্রহণকারী সকল ছাত্র- ছাত্রীদের অভিনন্দন জানিয়েছেন।। এখানে উল্লেখ্য যে শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটি মৌলভীবাজার ২০০১ সাল থেকে আর্তমানবতার সেবায় কাজ করছে। তার ধারাবাহিতায় জেলার এই সর্ববৃহৎ মেধা যাচাই পরীক্ষা আয়োজন করে আসছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা