শাবিপ্রবি উপাচার্যের পদত্যাগের দাবিতে নবীগঞ্জে ছাত্রদলের অনশন কর্মসুচি পালন

নবীগঞ্জ ( হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা :

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভিসির পদত্যাগের দাবিতে আন্দোলনে সাধারন ছাত্রছাত্রীদের উপর পুলিশের বর্বরোচিত হামলার প্রতিবাদ ও ভিসির পদত্যাগের দাবিতে সংহতি প্রকাশ করে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে নবীগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের যৌথ উদ্যোগে মঙ্গবার সকাল ৯টা থেকে ৩টা পর্যন্ত এই প্রতিকী অনশনকর্মসুচি পালন করা হয়।

নবীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিকী অনশন কর্মসুচিতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর বিএনপির সাবেক সভাপতি ও জেলা সদস্য আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী, পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা লুৎফুর রহমান মাখন। এতে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা যুবদল অন্যতম সদস্য অলিউর রহমান অলি, নবীগঞ্জ উপজেলা ছাত্রদল আহবায়ক রশীদুল ইসলাম, যুগ্ম আহবায়ক তৌহিদ চৌধুরী, পৌর ছাত্রদল সিনিয়র যুগ্ম আহবায়ক সোহাগ চৌধুরী, যুগ্ম আহবায়ক ফেরদৌস হাসান অনিক, কলেজ ছাত্রদলের সদস্য সচিব সৈয়দ শিহাব আহমেদ প্রমুখ।

কর্মসুচিতে সংহতি প্রকাশ করে নবীগঞ্জ পৌর মেয়র ছাবির আহমেদ চৌধুরী বলেন, সাধারন ছাত্রছাত্রীদের যৌক্তিক দাবী ভিসির পদত্যাগ এবং বিদ্যাপিটে শান্তি পরিবেশ সৃষ্টি করা আবশ্যক। এবং পবিত্র শিক্ষা প্রতিষ্টানে শান্তিপ্রিয় সাধারন ছাত্রছাত্রীদের উপর নির্বিচার হামলার আমি তীব্র নিন্দা জানাই। এবং অনতিবিলম্বে এই হামলার সাথে জড়িত সকলকে বিচারের আওতায় আনার জোর দাবী জানাই। অনশনরত নেতৃবৃন্দকে জুস পান করিয়ে অনশন ভাঙ্গান নবীগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা