সুনামগঞ্জের দোয়ারাবাজারে গলায় ফাঁসি দিয়ে যুবকের আত্নহত্যা

এনামুল কবির মুন্নাঃসুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ঢুলপুশী গ্রামে আল আমিন(২১) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার দুপুরের দিকে নিজ ঘরে
তীরের সাথে ওই যুবক আত্মহত্যা করেন।নিহত আল আমিন উপজেলার মান্নারগাওঁ  ইউনিয়নের ঢুলপুশী গ্রামের মৃত শওকত আলীর পুত্র ছেলে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, শনিবার  সকালে  ঘরের দরজা বন্ধ দেখে নিহতের ছোট বোন ও চাচী পার্শের বাড়ির লোকজনসহ স্থানীয় ইউপি সদস্য অজিত চন্দ্র দাসকে ডেকে দরজার উপর দিয়ে লাইট মেরে গলায় দড়ি দিয়ে তীরের সাথে ঝুলে অবস্থায় আল আমিনকে দেখতে পায়। পরিবারের লোকজনের সহযোগিতায় পুলিশ  ঘরের দরজা ভেঙ্গে আল আমিনের মরদেহ উদ্ধার করে।
স্থানীয় ইউপি সদস্য অজিত চন্দ দাস বলেন মৃত শওকত আলীর স্ত্রী কল্পনা বেগম সৌদিআরব প্রবাসে আছেন বাড়ীতে তিন বোন ও এক ভাই থাকেন রাতে তিন বোন চাচীর ঘরে ছিলেন সকালে ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেও দরজা না খোলায় আমাকে খবর দিলে আমি স্থানীয় লোকজনকে সাথে নিয়ে দরজার উপর দিয়ে লাইট মেরে দেখি আল আমিন ফাঁস দিয়েছে পরে থানায় খবর দিয়েছি পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করেছে।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন শনিবার দুপুর ১২ ঘটিকায় সময় পুলিশ নিহত আল আমিনের মরদেহ উদ্ধার করে সুরুত হাল প্রতিবেদন প্রস্তুত করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা