সুনামগঞ্জে সাংবাদিক নির্যাতনের ঘটনায় আরও ১জন গ্রেপ্তার

সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের তাহিরপুরের সাংবাদিক কামাল হোসেনকে (৩০) গাছে বেঁধে মারধরের ঘটনায় এজাহারভুক্ত আসামী উপজেলার ঘাগটিয়া গ্রামের আনামত আলীর পুত্র রইস উদ্দিন (৪০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোর রাতে তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির একদল পুলিশ তাকে গ্রেপ্তার করে। বিষয়টি নিশ্চিত করেছেন তাহিরপুর থানার উপ-পরিদর্শক দীপংকর বিশ^াস।

এর আগে সোমবার ভিডিও ফুটেজ দেখে ঘাগটিয়া এলাকার সামু মিয়ার ছেলে ফয়সাল আহমেদ, শাহনুর মিয়ার ছেলে আনহারুল ইসলাম, ছবিরুল ইসলামের ছেলে তাহির হোসেন, গোলাম হোসেনের ছেলে মাসবিবুল ইসলাম আটক করে পুলিশ। এই ৪ জনকে মঙ্গলবার সন্ধ্যায় জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

এদিকে, এঘটনার প্রতিবাদে বুধবারও তাহিরপুর উপজেলা সদরে মানববন্ধন করেছেন স্থানীয় সাংবাদিকরা। সোমবার দুপুরে তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীর ঘাগটিয়া এলাকায় অবৈধভাবে বালু-পাথর উত্তোলনের ছবি তুলতে গেলে সাংবাদিক কামাল হোসেনকে মারধর করে বালু পাথর খেকোরা। আশংকাজনক অবস্থায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কামাল হোসেন দৈনিক সংবাদ ও সিলেটের আঞ্চলিক পত্রিকা দৈনিক শুভ প্রতিদিনের তাহিরপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন। তিনি তাহিরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা