সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাব্বির রহমান ফারুক

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ সদর উপজেলার ২নং রঙ্গারচর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে
নৌকার মাঝি হয়ে মানুষের সেবা করতে চান মোঃ সাব্বির রহমান ফারুক। তিনি ২নং রঙ্গারচর ইউনিয়নের হাসাউরা গ্রামের বাসিন্দা। তাঁর সমর্থকরা জানান, ২নং রঙ্গারচর ইউনিয়নে তিনি ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে
মাঠে-ময়দানে কাজ করে আসছেন।

মোঃ সাব্বির রহমান ফারুক ২নং রঙ্গারচর ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এলাকায় নানা পেশার মানুষের সাথে এ বিষয়ে জানতে চাইলে আমাদের জানান, করোনার এই মহা দুর্যোগেও মোঃ সাব্বির রহমান ফারুক শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন ।

তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। এমন কি তিনি অসহায় মানুষের বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই যায় তাকে পাশে পাই। ২নং রঙ্গারচর ইউনিয়ন নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মোঃ সাব্বির রহমান ফারুক কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন বলেও জানান। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সাব্বির রহমান ফারুক বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ২নং রঙ্গারচর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই।

আমি ইউনিয়নবাসীর পাশে থেকে সাধারণ মানুষের কল্যাণে ও সুখদুঃখের সাথী হয়ে রয়েছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে, ২নং রঙ্গারচরইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে বিজয়ী

করবেন। তিনি বলেন, উন্নয়নের ধারা গতিশীল করতে হলে নৌকা প্রতীকের বিকল্প নেই। আমি আজীবন ২নং রঙ্গারচর ইউনিয়নবাসীর সেবা করে যেতে চাই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা