হবিগঞ্জে মামলা করে স্ত্রী সন্তানকে না পেয়ে-আদালত চত্ত্বরে ছুরিকাঘাতে যুবকের আত্মহত্যা

হবিগঞ্জ প্রতিনিধি::হবিগঞ্জে মামলা করে স্ত্রী ও সন্তানকে না পাওয়ার ক্ষোভে আদালত চত্ত্বরেই ছুরিকাঘাতে এক যুবক আত্মহত্যা করেছেন। সোমবার দুপুরে তিনি নিজের বুকে ছুরি চালান। নিহত যুবক হাফিজুর রহমান শহরের কামড়াপুর গ্রামের বসিন্দা নূর মিয়ার ছেলে। তিনি পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে শহরতলীর সুলতান মাহমুদপুর গ্রামের নানার বাড়িতে বসবাস করছিলেন। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হাফিজুর কয়েক বছর পূর্বে বানিয়াচং উপজেলার খাগাউড়া গ্রামের সাবেক চেয়ারম্যান আব্দুল খালেকের মেয়ে বুশরা বেগমকে বিয়ে করেন। তাদের একটি ১০ মাসের সন্তানও রয়েছে। ইতিমধ্যে তাদের মধ্যে পারিবারিক বিষয়াদি নিয়ে মনোমালিন্যতা সৃষ্টি হয়। এক পর্যায়ে বুশরা বাবার বাড়ি চলে যান। পরবর্তীতে স্ত্রী ও সন্তানকে পাওয়ার জন্য আদালতের দ্বারস্ত হন হাফিজুর।

তিনি হবিগঞ্জ নির্বাহী আদালত-১ এ একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় সোমবার দুপুর আদালতে হাজির হয়ে বুশরা স্বামীর সাথে যাবেন না বলে জানান। এর পরিপ্রেক্ষিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আমিন পাপ্পা তাকে বাবার জিম্মায় যাওয়ার আদেশ দেন। এরপর আদালত থেকে বেড়িয়েই হাফিজুর নিজের নিজের বুকে ছুরি দিয়ে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হলে লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করে। আশংকাজনক অবস্থায় তাকে সিলেট প্রেরণ করা হলে পথে তার মৃত্যু হয়।

হবিগঞ্জের আদালত পরিদর্শক আল আমিন এই তথ্য নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা