জেলা সাংবাদিক ফোরামে রপ্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আশা বিনাপ্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত।।কৃতজ্ঞতা প্রকাশ

এসটিভি ডেস্ক::হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের ২০১৯-২০২০ সেশনের নির্বাচনে প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আশাহীদ আলী আশা বিনাপ্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তিনি বর্তমানে দৈনিক আলোকিত সকালের নবীগঞ্জ প্রতিনিধি ও এস টিভি, পৈল বার্তা ২৪ ডটকমের নির্বাহী সম্পাদক। নির্বাচিত হয়ে আশাহীদ আলী আশা বলেন নির্বাচনে প্রার্থী হওয়ার পেছনে যারা আন্তরিক ভাবে কাজ ও সহযোগীতা করেছেন ভোটারসহ তাদের সকলের প্রতি সে চিরকৃতজ্ঞ। একই সাথে যারা তাকে সমর্থন ও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাগের মাধ্যমে উৎসাহ যুগিয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছেন। উল্লেখ্য আগামী ২৪ সেপ্টেম্বর সাংবাদিক ফোরামের নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সভাপতি সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক পদে ৫টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। আশাহীদ আলী আশা নির্বাচিত হওয়ায় এস টিভির পরিবারবর্গের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানান।

আশাহীদ আলী আশা কৃতজ্ঞতা জ্ঞাপন::

কৃতজ্ঞতা জ্ঞাপন আমাকে হবীগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের ২০১৯/২০২০ ইং সালের কার্যকারী কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিনা প্রতিদন্দিতায় নির্বাচিত করায় জেলা সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি রাসেল চৌধুরী ও শাকিল চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক শরিফ চৌধুরীসহ নির্বাচন কমিশন ও সম্মানিত সদস্যদের প্রতি আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

আশাহীদ আলী আশা সাবেক আইন সম্পাদক জেলা সাংবাদিক ফোরাম। ষ্টাফ রিপোর্টার দৈনিক স্বদেশ বার্তা ও দৈনিক হবিগঞ্জ সময়। দৈনিক আলোকিত সকাল নবীগঞ্জ প্রতিনিধি।নির্বাহী সম্পাদক এসটিভি অনলাইন ২৪ ডটকম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা