৫ম বারের মত শ্রেষ্ঠ পুলিশ অফিসার জগন্নাথপুরের ওসি হারুনুর রশিদ চৌধুরী

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::গ্রেফতারী পরোয়ানা তামিল ও আইন শৃংখলা নিয়ন্ত্রনে নৈপুণ্য অবদানের স্বীকৃতি স্বরূপ ৫ম বারের মতো সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী সুনামগঞ্জ জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন।

শনিবার সুনামগঞ্জ জেলার পুলিশ লাইনে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভা ও কল্যান সভায় পুলিশ সুপার বরকতুল্লাহ খান এ সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন। এসময় জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন থানার অফিসার ইনচার্জ (ওসি) সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, আন্তরিক ভাবে কাজ করার জন্য থানার সকল অফিসার ফোর্সদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করি এবং জগন্নাথপুর থানার সর্বস্তরের জনগনদের আইন শৃংখলা রক্ষায় সার্বিক সহযোগিতা করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এদিকে গ্রেফতারী পরায়ানা তামিল ও নিস্পত্তি, উদ্ধার মামলা, তদন্তাধীন মামলার আসামী গ্রেফতার এবং মামলা নিস্পত্তির ক্ষেত্রে নৈপুণ্য প্রদর্শনের জন্য জেলা শ্রেষ্ঠ এসআই হিসাবে একই সময় জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা