৬৮ হাজার ৬৬০ জন পরিক্ষার্থীসহ দেড় লক্ষ নারী-পুরুষের আপ্যায়নের জন্য প্রস্তুত নোয়াখালীবাসী

নবীন, নোয়াখালী প্রতিনিধি:আগামী ১লা অক্টোবর অনুষ্ঠিত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দু দিন ধরে ভর্তি পরীক্ষায় আগত ৬৮ হাজার ৬৬০ জন শিক্ষার্থী ও তাদের অভিবাভকদের জন্য মানবিকতার হাত বাড়িয়ে দিয়েছে নোয়াখালীবাসী। ইতোমধ্যে সকল ধরনের থাকা খাওয়া সহ সকল প্রস্তুতি সম্পূর্ণ করেছে নোয়াখালীবাসী।
গতবছর নোবিপ্রবির ভর্তি পরীক্ষায় দেখা গেছে নোয়াখালী পৌর মেয়র ও বিভিন্ন ব্যাক্তিগত উদ্যোগে বিভিন্ন শিক্ষার্থী ও অভিভাবকদের থাকা-খাওয়ার ব্যবস্থা করা হলেও এ বছর সার্বজনীনভাবে নোয়াখালী জেলা প্রশাসন, স্থানীয় সংসদসদস্য, নোয়াখালী পৌরসভা, নোয়াখালী উপজেলা পরিষদ, রাজনৈতিক, সামাজিক সংঘঠন ও ব্যক্তিগতভাবে নোবিপ্রবিতে ভর্তি হতে আসা শিক্ষার্থী ও অভিভাবদের জন্যই থাকা খাওয়া সহ সকল আয়োজন সম্পূর্ণ করেছে নোয়াখালীবাসী।
একই সাথে যানজট, যাতায়াত ও নিরাপত্তা বিষয়ে ও জেলা প্রশাসনের পক্ষ থেকে সকল সহযোগীতা সহ মনিটরিং সেল গঠন করা হয়েছে। একই সাথে যে কোন সমস্যায় পড়লে ‘নোয়াখালী ডিসি’ পেইজবুক পেজে ও সমস্যা কথা বলা যাবে।
নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যা খান সোহেল ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুউদ্দিন জেহান বলেন, ইতোমধ্যে শিক্ষার্থী ও অভিভাবকদের আসা শুরু হয়ে গেছে। আমরা আগত সকলের জন্য সব ধরনের কার্যক্রম শুরু করে দিয়েছি ।
এ বিষয়ে জেলা প্রশাসক তন্ময় দাস জানান, গতবারের চেয়ে এবার আরো বেশি প্রস্তুতি গ্রহণ করেছি। অতিরিক্ত ৪০০ ভলান্টিয়ার নিয়োজিত করেছি, একই সাথে নিরাপত্তা, আবাসন,যোগাযোগ ও খাওয়ার ব্যবস্থার আয়োজন করেছি।
এবছর ১২৮৫ টি আসনের বিপরীত ভর্তি পরিক্ষায় অংশ গ্রহন করছে ৬৮ হাজার ৬৬০ জন শিক্ষার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা