পৌরসভার উপ-নির্বাচন মেয়র পদে ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সুনামগঞ্জ প্রতিনিধি::পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে ৩ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন । বৃহস্পতিবার (০২ মার্চ) দুপুরে জেলা নির্বাচন অফিসার আব্দুল মোতালেব এর নিকট এ মনোনয়ন পত্র দাখিল করা হয়।

প্রার্থীরা হলেন আ’লীগ মনোনীত নৌকা প্রতিকের নাদের বখত, বিএনপি’র মনোনীত ধানের শীষের প্রার্থী সাজাউর রাজা চৌধুরী সুমন ও স্বতন্ত্র প্রার্থী দেওয়ান গণিউল সালাদিন। এসময় স্ব-স্ব দলের নেতাকর্মীসহ বিপুল সংখ্যক সমর্থক উপস্থিত ছিলেন।

আওয়ামীলীগ দলীয় প্রার্থীর পক্ষে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ¦ মতিউর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট হায়দার চৌধুরী লিটন, সিরাজুর রহমান সিরাজ।

বিএনপি প্রার্থীও পক্ষে উপস্থিত জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল। স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ছিলেন গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য গত ১লা ফেব্রুয়ারী পৌরসভার মেয়র আয়ুব বখত জগলুলের অকাল মৃত্যুতে পদটি শূণ্য ঘোষনা করে নির্বাচন কমিশন। পরে নির্বাচন কমিশন পৌরসভার মেয়রের শূণ্য পদে আগামী ২৯ মার্চ উপ-নির্বাচনের ভোট গ্রহনের তারিখ ঘোষনা করেন। আগামী ৪ ও ৫ মার্চ বাছাই, ১২ মার্চ প্রত্যাহার ১৩ মার্চ প্রতিক বরাদ্দের তারিখ নির্ধারন করা হয়।

মনোনয়ন দাখিল শেষে ৩ মেয়র প্রার্থী কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বলেন আমরা পৌরসভাকে নান্দনিক পৌরসভা গড়ে তুলতে অঙ্গীকারবদ্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা