আসামীর স্বীকারোক্তির পরও মিথ্যা রিপোর্টে দিয়েছে-ব্যরিষ্টার মওদুদ 

নোয়াখালী প্রতিনিধি::নোয়াখালীর কবিরহাট উপজেলার নবগ্রামে গণধর্ষষের শিকার গৃহবধূকে দেখতে এসে মওদুদ আহমদ অভিযোগ করে বলেন, মামলার প্রধান আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দির পরও চিকিৎসকদেরবে রাজনৈতিকভাবে প্রভাবিত করে ধর্ষণের আলামত পাওয়া যায়নি উল্লেখ মর্মে মেডিকেল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এটি মেডিকেল প্রতিবেদন নয়, রাজনৈতিক প্রতিবেদন। এর সাথে জড়িতদেরকে বিচারের মুখোমুখি করার জন্য সর্বোচ্চ আদালতে যাওয়া হবে বলে ঘোষণা দেন তিনি। সর্বোচ্চ আদালত পর্যন্ত সব ধরণের আইনী সহায়তা দেয়ার ও ঘোষণা দিয়েছেন, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যরিষ্টার মওদুদ আহমদ। তিনি শুক্রবার সকালে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে ওই নারীকে দেখতে গিয়ে উপস্থিত সাংবাদিকদের কাছে এই সব কথা বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, এই নির্বাচনে পর দেশের রাজনীতিতে বিরাট শূন্যতা সৃস্টি হয়েছে। এই অবস্থায় সরকারই সরকারের বিরোধী দলের ভূমিকা পালন করবে। যার ফলে সরকারের পতন হবে।

এ সময় দলের জাতীয় নির্বাহী কমিটির সহ সভাপতি মো: শাহজাহান, চেয়ারপানসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান উপস্থিত ছিলেন।

২৫.০১.১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা