ইনাতগঞ্জের সাবেক পশু চিকিৎসকের ইন্তেকাল। শোক

নবীগঞ্জ ( হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা ::

নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের সাবেক পশু চিকিৎসক মোয়াজ্জেম হোসেন ভুইয়া ইন্তেকাল করেছেন।( ইন্না….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ৫২ বছর। আজ বুধবার ভোর ৫টার সময় ঢাকার একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

 মৃত্যুকালে তিনি ১ছেলে ১ মেয়ে স্ত্রী আত্মাীয়স্বজনসহ বহু গুগ্রাহী রেখে গেছেন।
জানা যায় কুমিল্লার বাসিন্দা ডা: মোয়াজ্জেম হোসেন ভুইয়া বিগত প্রায় ২৫ বছর ইনাতগঞ্জে সরকারীভাবে নিয়োগ প্রাপ্ত হোন। গত ৩/৪ মাস পূর্বে তিনি হবিগঞ্জ সদরে বদলি হয়ে চলে যান। এরপরই তিনি অসুস্থ্য হয়ে পড়েন। শারিরীক অসুস্থ্যতার কারনে তিনি ইন্তেকাল করেন।
ইনাতগঞ্জে দায়িত্ব পালনকালীন সময় বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে ছিল তার সুসম্পর্ক। তার মৃত্যুতে পরিবারের পাশাপাশি ইনাতগঞ্জেও শোকের ছায়া নেমে এসেছে।
কুমিল্লাতেই তার নিজ বাড়ীতে নামাজে জানাজা শেষে দাফন করার কথা রয়েছে।
ডা: মোয়াজ্জেমের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামসুদ্দিন খাঁন, ইনাতগঞ্জ  আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালিক, সাধারন সম্পাদক মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাকিল হোসেন, যুগ্নসাধারন সম্পাদক শামিনুর রহমান,আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন,রাবিজ উদ্দিন,ফুলকাছ মিয়া,যুবলীগের সভাপতি আশাহীদ আলী আশা,
যুবলীগের সাবেক সাধারন সম্পাদক শেখ ফরিদ,জগন্নাথপুর উপজেলা যুবলীগ নেতা আব্দুল বারিক,ইনাতগঞ্জ ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল আজাদ শাহজাহান, যুবলীগ নেতা সিরাজুল ইসলাম,গোলাম কিবরিয়া,খায়রুল ইসলাম তপু,আদিল বারী প্রমূখ।
নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা