ইনাতগঞ্জে আইশৃঙ্খলা উন্নয়ন মত বিনিময় সভা অনুষ্ঠিত

নবীগঞ্জ সংবাদদাতা::নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে আইনশৃঙ্খলা উন্নয়ন মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ জুলাই) বিকেলে সড়ক পরিবহন শ্রমিক সংগঠনের কার্যালয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ীর উদ্যোগে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রশীদ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন,পুলিশ ফাঁড়ীর পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন।

প্রধান অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার নবীগঞ্জ-বাহুবল সার্কেল মো: পারভেজ আলম চৌধুরী। পরিচালনা করেন সড়ক পরিবহন শ্রমিক সংগঠনের সাধারন সম্পাদক ফুলজার আহমদ। বক্তব্য রাখেন,পুলিশ পরিদর্শক সামছুদ্দিন খাঁন,ইনাতগঞ্জ আওয়ামীলীগের সাবেক সভাপতি আজিজুর রহমান,জাতীয় পার্টির সভাপতি সিরাজ উদ্দিন,আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকিল হোসেন,যুবলীগের সভাপতি আশাহীদ আলী (আশা),আলাল আহমদ,জাহাঙ্গীর আলম,জামাল আহমদ সুমন প্রমূখ। এয়াড়াও এলাকার রাজনৈতিক,সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ,ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি বলেন,এলাকায় আইনশৃংঙ্খলার অবণতি যাতে না ঘটে সে জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে। তিনি বলেন বাংলাদেশ পুলিশ আগে যে অবস্থানে ছিলো,বর্তমানে এর চিত্র অনেকটা পরিবর্তন হয়ে গেছে। একটা সময় ছিলো জনগণ পুলিশকে দেখে ভয় পেতো। আর এখন কাছে গিয়ে কথা বলে। তিনি এলাকাবাসীকে ব্যক্তিগত দ্বন্দ্ব থেকে বেরিয়ে এসে সুন্দর ইনাতগঞ্জ গড়ায় প্রত্যয় নিয়ে পুলিশে পাশে দাড়ানোর আহবান। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন এসআই এমরান হোসেন,এ এসআই বিশ্বজিৎ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা