ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ে মুক্তিযোদ্ধা পরিবারের সাক্ষাতকার ও আলোচনা সভা অনুষ্ঠিত

নবীগঞ্জ( হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা:বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি প্রতিপাদ্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নির্দেশিকা অনুযায়ী গতকাল মঙ্গলবার সকালে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক বদরুল আলম ইলাক এর সার্বিক সহযোগিতায় মুক্তিযোদ্ধা পরিবারদের নিয়ে সাক্ষাৎকার ভিত্তিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাক্ষাতকার গ্রহণ করেন উক্ত বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থীরা। অত্যান্ত চমৎকারভাবে শিক্ষার্থীরা প্রশ্ন উপস্থাপন করেন। প্রশ্নগুলো মধ্যে উে ি ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে,মহান মুক্তিযুদ্ধ,৭৫ সালের ১৫ আগস্ট,মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবার হিসেবে অনুভূতি প্রকাশ। উক্ত সাক্ষাৎকার অনুষ্টানে আমন্ত্রিত অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়রে প্রজাতপুর গ্রামের মুক্তিযুদ্ধে শহীদ সান উল্লার পত্র সাংবাদিক রাকিল হোসেন ও বক্তারপুর গ্রামের মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মজিদ এর স্ত্রী সাজেদা মজিদ।

এ সময় উপস্থিত ছিলেন ইনাতগঞ্জ আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমান,সাবেক চেয়ারম্যান মাসুদ আহমেদ জিহাদী,দাতা সদস্য সুহেল চৌধুরী, বিদ্যালয়ের অভিভাবক সদস্য জসিম উদ্দিন,সহকারী শিক্ষক পরিমল আচার্য্য,শিক্ষক মাওলানা সিরাজুল ইসলাম,শিক্ষক সাহিনু রহমান ব্যাবসায়ী নিতাই রায় প্রমূখ।

সাক্ষাতকার অনুষ্টান শেষে বঙ্গবন্ধু কর্ণারে শহীদ সান উল্লা ও মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মজিদ এর নাম ও ছবি অন্তর্ভুক্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা