ইসলামী ব্যাংক প্রতিষ্ঠা করা হয়েছে মানুষের অর্থনৈতিক সেবা দানের জন্য

কানাইঘাট প্রতিনিধি:: ইসলামী ব্যাংক প্রতিষ্ঠাই হয়েছে মানুষের অর্থনৈতিক সেবা করার জন্য। শুধুমাত্র অর্থনৈতিক মুক্তি ও মানুষের কল্যাণে ইসলামী ব্যাংক সর্বদা কাজ করে যাচ্ছে। মানুষের সামগ্রিক কল্যাণে পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে মহিলারা যাতে নিজের পায়ে দাঁড়াতে পারে এবং অর্থনৈতিক বৈষম্য দূর করতে পারে সেজন্য ইসলামী ব্যাংক কাজ করে যাচ্ছে।

গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টায় ব্যাংক মিলনায়তনে ইসলামী ব্যাংক কানাইঘাট শাখার উদ্যোগে পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানের প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠানে ইসলামী ব্যাংক সিলেট জোনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অব জোন মোঃ সাঈদ উল্লাহ প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

অনুষ্ঠানে ইসলামী ব্যাংক কানাইঘাট শাখার ব্যবস্থাপক মোঃ সোলাইমানের সভাপতিত্বে ও সহকারী প্রকল্প কর্মকর্তা ও আরডিএস ইনচার্জ মোহাম্মদ শাহিদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কাজী আনোয়ার হোসেন, ইসলামী ব্যাংক সিলেটের সিনিয়র অফিসার ও আরডিএস জোন অফিসার মোঃ দলিলুর রহমান। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, ইসলামী ব্যাংক কানাইঘাটের শাখার সিনিয়র ফিল্ড অফিসার রিয়াজ উদ্দিন তফাদার। অনুষ্ঠান শেষে শ্রেষ্ঠ পল্লী উন্নয়ন কেন্দ্র প্রধান হিসেবে রেনু বেগম, ফাতেহা বেগম, হাজেরা বেগম ও রহিমা বেগমের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা