কানাইঘাটে বৈদ্যুতিক আগুনে পুড়ে দিনমজুরের বসত ঘর ভষ্মিভূত

কানাইঘাট প্রতিনিধি::কানাইঘাটে বৈদ্যুতিক মিটার থেকে আগুন লেগে এক দিনমজুরের বসত ঘর পুড়ে ভষ্মিভূত হয়েছে। এ ঘটনাটি ঘটেছে কানাইঘাট পৌরসভার উত্তর দলইমাটি গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র ফরিদ আহমদের বাড়ীতে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত রবিবার বিকেল সাড়ে ৩টায় দিনমজুর ফরিদ আহমদের স্ত্রী রোমানা বেগম বসত ঘরে ৩ বছরের ছেলে সিদ্দিক আহমদকে ঘুম পাড়িয়ে পাশের বাড়ীতে গোসল করতে যান। হঠাৎ বসত ঘরে আগুন দেখতে পেয়ে বাড়ীতে থাকা ছেলেমেয়েরা চিৎকার শুরু করলে রোমানা বেগম সহ আশপাশের লোকজন এগিয়ে এসে বসত ঘরে থাকা শিশু সিদ্দিক আহমদকে অক্ষত অবস্থায় রক্ষা করতে পারলেও বসত ঘর রক্ষা করতে পারেননি। বৈদ্যুতিক মিটার থেকে আগুন লেগে অসহায় ফরিদ আহমদের বাঁশবেতের পুরো বসত ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গিয়ে অনুমান ৩ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে।

ফরিদ আহমদ কান্না জড়িত কন্ঠে জানান, পরনে থাকা কাপড় ছাড়া আর কোন কিছুই রক্ষা পায়নি আগুনের লেলিহান শিখা থেকে। বর্তমানে তিনি তার স্ত্রী-সন্তানদের নিয়ে খোলা আকাশের নিচে অবস্থান করছেন। তিনি স্ত্রী-সন্তান সহ তাদের মাথা গুজার ঠাই করতে পল্লীবিদ্যুৎ ও এলাকার বিত্তবানদের নিকট আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা