কানাইঘাট পৌরসভার নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

কানাইঘাট প্রতিনিধি :
প্রতীক বরাদ্দের পর সিলেটের কানাইঘাট পৌরসভার নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা নির্বাচনী মাঠে জোরে সুরে প্রচারনায় নেমে পড়েছেন। গতকাল বুধবার জেলা নির্বাচন অফিস থেকে মেয়র ও ৯টি ওয়ার্ডের পুরুষ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়।

প্রতীকা পাওয়ার পর বিকেল ২টা থেকে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা মাইকিং করে তাদের মার্কার সমর্থনে প্রচারনা চালানোর পাশাপাশি পৌর শহর সহ বিভিন্ন এলাকায় পোস্টার ও ব্যানার লাগিয়েছেন। পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৬জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেছেন। তাদের মধ্যে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী সাবেক মেয়র লুৎফুর রহমান (নৌকা), জাতীয়তাবাদী দল বিএনপির প্রার্থী হাজী শরীফুল হক (ধানেরশীষ), ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা নজির আহমদ (হাতপাখা), বর্তমান মেয়র স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন (নারিকেল গাছ), স্বতন্ত্র প্রার্থী সোহেল আমিন (জগ) অপর স্বতন্ত্র প্রার্থী কুয়েত প্রবাসী কমিউনিটি নেতা কয়ছর আহমদ (মোবাইল) প্রতীক পেয়েছেন।

৯টি ওয়ার্ডে অনুরুপ ভাবে ৩৯জন কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত ওয়ার্ড তেকে নির্বাচনে অংশ গ্রহনকারী ৯ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। আগামী ১৪ ফেব্রুয়ারি ৪র্থ দফায় কানাইঘাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা