জগন্নাথপুরে পরিত্যাক্ত অস্ত্র উদ্ধার: ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর থানায় পরিত্যাক্ত অস্ত্র উদ্ধার ও গাঁজা,চোলাই মদ সহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন. পৌর শহরের ইকড়ছই গ্রামের মাহমুদ আলীর ছেলে জয়নাল আবেদীন (৫০) ও সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর (হাড়িকোনা) গ্রামের মৃত আব্দুল মালিকের ছেলে মোঃ বদরুল হক (৫০)।

জগন্নাথপুর থানার পুলিশ সূত্রে জানা যায়, গত রবিবার থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূ রশীদ চৌধুরী এর নিক নির্দেশনায় এসআই মোহাম্মদ হাবিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ থানা এলাকায় মাদক দ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনার সময় ১০০ (একশত) গ্রাম গাঁজা সহ জয়নাল আবেদীন (৫০)কে গ্রেফতার করেন। উক্ত বিষয়ে জগন্নাথপুর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অপর দিকে উপজেলার সৈয়দপুর গ্রামে এসআই লুৎফুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান পরিচালনার সময় গত রবিবার ১০টায় সৈয়দপুর (আগুনকোনা) গ্রামের মাওলানা ফয়জুল ইসলাম এর বাড়ীর সামনে মাদ্রাসার পিছনে গ্রামের ভিতরের রাস্তার পূর্ব পাশে একটি প্লাস্টিকের ব্যাগে মোড়ানো পরিত্যাক্ত অবস্থায় একটি দেশীয় তৈরি পাইপ গান উদ্ধার করা হয়।এই বিষয়ে তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এছাড়াও এসআই লুৎফুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ থানা এলাকায় মাদক দ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনার সময় ৫ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ মো. বদরুল হক (৫০)কে বসত বাড়ী থেকে গ্রেফতার করা হয়। উক্ত বিষয়ে জগন্নাথপুর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের সোমবার সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা