জগন্নাথপুরে প্রবাসী মনি চৌধুরীর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

জগন্নাথপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের বাড়ি জগন্নাথপুর গ্রামের বাসিন্দা বিশিষ্ট সমাজ সেবক ও হল্যান্ড প্রবাসী কে এস চৌধুরী মনির উদ্যোগে ২শতাধিক গরীব ও অসচ্ছল পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩১মে) সকাল ১০ টায় চৌধুরী বাড়ী প্রাঙ্গঁনে আয়োজিত ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো.

শফিকুল হক শফিক, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি ও বাংলাদেশ মানবাধিকার কমিশন জগন্নাথপুর উপজেলা শাখার সভাপতি জহিরুল ইসলাম লাল মিয়া, সাংবাদিক গোবিন্দ দেব, ঠিকাদার নুরুল আমীন, তরুন সমাজ সেবক কৃপালী চৌধুরী রাহুল, রুনু সূত্রধর, দীপংকর চক্রবর্তী সম্ভু, ব্যবসায়ী টিপু চৌধুরী, ছাত্রনেতা আলিম উদ্দিন রবিউল প্রমূখ।

বিতরণী অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন বিশিষ্ট সমাজ সেবক হল্যান্ড প্রবাসী কে এস চৌধুরী মনি এলাকার উন্নয়নে বিশেষ ভুমিকা রেখে যাচ্ছেন।তিনি পবিত্র ঈদ, রমজান মাস, ধর্মীয় প্রতিষ্ঠান ও বিভিন্ন অনুষ্ঠানে অনুদান সহ যে কোন দূর্যোগপূর্ন মূহুর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সহায়তা করছেন।নেতৃবৃন্দ প্রবাসী মনি চৌধুরীর নিঃস্বার্থ সমাজ সেবার প্রশংসা করে বলেন তাঁর অবদান এলাকার মানুষ আজীবন স্বরণ রাখবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা