OLYMPUS DIGITAL CAMERA

জগন্নাথপুরে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা অনুষ্টিত

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরের উপজেলা নির্বাহী অফিসার হিসেবে গত ২৪ জুলাই মঙ্গলবার মাহফুজুল আলম মাসুম দায়িত্ব গ্রহন করেন। তিনি এর পূর্বে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নিবার্হী ম্যাজিস্ট্রেট এর দায়িত্ব পালন করেন।
নবাগত ইউওনও যোগদানের পর মঙ্গলবার বিকাল ৫টায় উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে উপজেলার সাংবাদিকদের সাথে তিনি এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের জগন্নাথপুর উপজেলার সহকারী প্রোগ্রামার আশীষ চক্রবর্তী, দৈনিক মানবজমিনের প্রতিনিধি শংকর রায়,দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি জহিরুল ইসলাম লাল, দৈনিক সমকালের প্রতিনিধি তাজ উদ্দিন আহমদ,দৈনিক যুগান্তরের প্রতিনিধি সানোয়ার হক সুনু,দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি আব্দুল হাই,দৈনিক প্রথম আলোর প্রতিনিধি অমিত দেব, দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি রিয়াজ রহমান,দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি আব্দুল ওয়াহিদ,অনলাইন পোর্টাল জগন্নাথপুর টুডের নির্বাহী সম্পাদক এনামুল হক এনাম,দৈনিক শ্যামল সিলেটের জগন্নাথপুর প্রতিনিধি গোলাম সারোয়ার,দৈনিক সুনামগঞ্জ প্রতিদিনের প্রতিনিধি বিপ্লব দেব নাথ, দৈনিক আজকালের প্রতিনিধি জুয়েল আহমদ।

এসময় নবাগত ইউএনও মাহফুজুল আলম মাসুম তার অনুভুতি প্রকাশ করতে গিয়ে সাংবাদিকদের জানান, আমি এদেশের এবং এ মাটির সন্তান।আমি আমার দেশকে ভালবাসি।মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সারাদেশে ব্যাপকভাবে উন্নয়ন হয়েছে। এদেশ এখন অনেক উন্নত।

তিনি আরো বলেন,সাংবাদিকরাই জাতির বিবেক, জাতির দর্পন।দেশের এবং রাষ্ট্রের উন্নয়নে সাংবাদিকদের অবদান রয়েছে।তাই জগন্নাথপুর উপজেলার বিভিন্ন এলাকার উন্নয়নমুলক কর্মকান্ডগুলো পত্রিকায় লেখনির মাধ্যমে তুলে ধরার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন নবাগত ইউএনও মাহফুজুল আলম মাসুম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা