জগন্নাথপুরে ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা অনুষ্টিত

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুরে মঙ্গলবার উপজেলা প্রশাসনের আয়োজনে ও সাংস্কৃতিক মন্ত্রণালয়ের সহযোগিতায় ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক মেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
সকাল ১১টায় শোভাযাত্রাটি উপজেলা পরিষদের প্রাঙ্গন থেকে শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে গিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানে মিলিত হয়।

দুপুর ১২টায় মাল্টিমিডিয়া মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকান্ডের উপর নির্মিত পাওয়ার পয়েন্টের মাধ্যমে নিজ নিজ দপ্তরের প্রেজেন্টেশন উপস্থাপন করেন। বিকাল ২টায় সরকারের জনকল্যাণ মূলক ও উন্নয়ন মূলক কর্মকান্ডের ভিডিও তথ্যচিত্র প্রর্দশন করা হয়েছে। বিকাল ২টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়েছে। শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্টানে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলার নির্বাহী অফিসার মাহ্ফুজুল আলম মাসুম, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব,মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফারজানা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু,

শিক্ষা অফিসার জয়নাল আবেদীন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সামস উদ্দিন, কৃষি কর্মকর্তা শওকত উসমান মজুমদার, উপজেলা সমবায় অফিসার দোলেয়ার হোসেন, জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম মোখলেছুর রহমান, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের জগন্নাথপুর উপজেলার সহকারী প্রোগ্রামার আশীষ চক্রবর্তী, উপজেলার একাডেমিক সুপার ভাইজার অরুপ সরকার, অফিস সহকারী ফয়সল চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি মো. কামাল উদ্দিন, সহ সভাপতি সালেহ আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরুজ ইসলাম মুন্না সহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্টানের শিক্ষক-শিক্ষার্থী সহ সকল শ্রেণী পেশার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা