নবীগঞ্জে প্রশাসনের অভিযান।। জুয়ারিদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড

আলী জাবেদ মান্না:: নবীগঞ্জ উপজেলায় জুয়া খেলার অভিযােগে ও সহযােগীতার দায়ে ৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে মােবাইল কোর্ট। গত শুক্রবার রাত ৯ টার দিকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন এ মােবাইল কোর্ট পরিচালনা করেন ।
 দণ্ডপ্রাপ্তরা হলেন , বনগাঁও গ্রামের ইউসুফ আহমেদ চৌধুরীর ছেলে জিল্লান আহমেদ চৌধুরী ( ২৮ ) , মৃত আব্দুল আজিজের ছেলে নুর মিয়া ( ৩৭ ) , পারকুল গ্রামের মৃত মহবত উল্ল্যার ছেলে আব্দুর রহিম ( ৩২ ) , মৃত মকলিছ মিয়ার ছেলে আব্দুল আজিজ ( ৪২ ) , মৃত আব্দুল মােছাব্বিরের ছেলে হাসান মিয়া ( ৩২ ) , ও মৃত হুছন মিয়ার ছেলে মাইনুল ইসলাম ( ৩৫ ) ।
জানা যায় , গােপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন নবীগঞ্জ থানার একদল পুলিশ সহকারে আউশকান্দি ইউনিয়নের পারকুল এলাকায় অভিযান পরিচালনা করেন । এসময় জুয়া খেলার অপরাধে ৫ জনকে ও জুয়া খেলার স্থান করে দেয়ায় ১ জনসহ ৬ জনকে আটক করা হয় ।
এ ঘটনায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন মােবাইল কোর্ট পরিচালনা করে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইনে আটককৃত জিল্লান আহমেদ চৌধুরী ( ২৮ ) , নুর মিয়া ( ৩৭ ) , আব্দুর রহিম ( ৩২ ) , আব্দুল আজিজ ( ৪২ ) , হাসান মিয়া ( ৩২ ) কে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও জুয়া খেলার স্থান করে দেয়ায় মহিনুল ইসলাম ( ৩৫ ) কে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় ।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন মােবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন,অভিযান অব্যাহত থাকবে। যে বা যারা দোকানে বা ঘরে জুয়া খেলার স্থান করে দিবে তাদের বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা